1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগর নতুন করে ১৬ জন করোনা শনাক্ত শতকরা হার ৩৭ ভাগ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

শ্রীনগর নতুন করে ১৬ জন করোনা শনাক্ত শতকরা হার ৩৭ ভাগ

আব্দুর রকিব, মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৫৯২ বার

শ্রীনগর নতুন কর ১৬ জনর করানা শনাক্ত হয়ছ। এদর মধ্য ১০ জন পুরুষ ও ৬ জন নারী। ৪৩টি নমুনা পরীক্ষায় শনিবার আক্রাÍর এই সংখ্যা পাওয়া গছ। শতকরা হিসাব এই হার ৩৭.২০ ভাগ। এনিয় শ্রীনগর উপজলায় মাট ৭২৪ জনর করানা শনাক্ত হলা। তাদর মধ্য সুস্য হয়ছন ৬১২ জন ও মত ৭ জন।

শ্রীনগর উপজলা স্বাস্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রজাউল হক জানান,নতুন শনাক্তদর মধ্য শ্রীনগর, জশুরগাও,সাদারদিয়া,সিংপাড়া,কুশরীপাড়া, কয়টখালী, ষালঘর,হঁাসাড়া,বাড়খালী ও রাঢ়িখালর ১ জন কর পুরুষ এবং সাদারদিয়া,আটপাড়া, ফইনপুর, শ্রীনগর, দামলা ও মথুরাপাড়া গ্রামর ১ জন কর নারী রয়ছন। তিনি সকলক স্বাস্য বিধি মন করানা ভাইরাস থক দুর থাকার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম