1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুর মহানগর যুবলীগের বঙ্গবন্ধু'র ৪৬ তম শাহাদত বার্ষিকী পালিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

গাজীপুর মহানগর যুবলীগের বঙ্গবন্ধু’র ৪৬ তম শাহাদত বার্ষিকী পালিত

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১৩৩ বার

গাজীপুর মহানগর যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধু’র ৪৬ তম শাহাদত বার্ষিকীর আলোচনা সভা ও দোওয়া মাহফিল অনুষ্ঠিত।

মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ন আহ্বায়ক সুমন আহম্মেদ শান্ত বাবু’র উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি’র নগর পিতা আলহাজ্ব এড. জাহাঙ্গীর আলম।
সভাপতিত্ব করেন, গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক জনাব মোঃ সুমন আহমেদ শান্ত বাবু’র শুভেচ্ছা বক্তব্যের মর্ধ্য দিয়ে শুরু হয়। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোঃ রাজিবুল হাসান রাজিব,কাশিমপুর থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ আলমগীর হোসেন খান, মনির খান প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী সহ আরও অনেকে। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের রুহের আত্মার মাগফিরাত কামনা করে এক দোওয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম