1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নকলা থানায় নবাগত পুলিশ পরিদর্শকের যোগদান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ রোববার লালমনিরহাট ও কালীগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন নবীগঞ্জ উপজেলায় ১৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন।। আজ নির্বাচন ৪৮ টি ঝুকিপূর্ন আশুলিয়ায় শাহাবুদ্দিন মাদবরের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা প‌রিষ‌দ টাওয়ারের মূল ভবন নির্মাণ কা‌জের উদ্বোধন রাউজানের সীমান্তবর্তী রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার ডাক্তার ছোলা এলাকায় পাহাড় কাটা হচ্ছে হাটহাজারীর ১৩ ইউনিয়ন পরিষদে ভোট কাল ধর্মপাশায় ৫ম ধাপে ১০টি ইউপিতে হবে নির্বাচন শ্রীনগরে জমি লিখে নিতে সাবেক ইউপি সদস্যের হুমকি” দেশের কোন আইন এই এলাকায় কিছু করতে পারবে না নাছির উদ্দীন এর জনমতে ঈর্ষান্বিত হয়ে তার পরিবারের উপর প্রতিপক্ষের হামলা মোবাইল চুরির অপবাদে বিবস্ত্র করে যুবককে নির্যাতন

নকলা থানায় নবাগত পুলিশ পরিদর্শকের যোগদান

হারুনুর রশিদ, শেরপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৬৬ বার

শেরপুরের নকলা থানার নতুন পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে শুক্রবার (৬আগস্ট) যোগদান করেছেন মো. ইস্কান্দার হাবিবুর রহমান। নকলা থানার পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেন নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান। তিনি এর আগে শেরপুরের শ্রীবরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন পালন করেন।

মো. ইস্কান্দার হাবিবুর রহমান ময়মনসিংহের ফুলপুর উপজেলার বউলা এলাকায় এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন। তিনি ১৯৯২ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল হিসেবে যোগদান করেন। ২০১৭ সালে তিনি পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি পান। ৭ভাই বোনদের মধ্যে তিনি চতুর্থ।

নব্য যোগদানকৃত পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইস্কান্দার হাবিবুর রহমান মাদক, জুয়াসহ বিভিন্ন অপরাদ নির্মূল করতে নকলা উপজেলার রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম