1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নতুন সরকারিকৃত মাধ্যমিক শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

নতুন সরকারিকৃত মাধ্যমিক শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন

আবদুল্লাহ মজুমদার ঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ২৬২ বার

নতুন সরকারিকূত মাধ্যমিক শিক্ষক সমিতি আজ নগরীর শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। লিখিত বক্তব্য পেশ করেন সংগঠনের আহবায়ক মোঃ আজিম উদ্দিন তিনি সরকার কাছে দাবি করেন অনতিবিলম্বে সরকারের তাদের দাবি পূরণ করবেন।

ক. বেসরকারি আমলের নিয়োগ কালীন যোগ্যতাকে কাম্য যোগ্যতা ধরে বিধি মোতাবেক নিয়োগ প্রাপ্ত সকল শিক্ষক ও কর্মচারীগণ কে স্বপদে অন্তঃকরণ।
খ. প্রথম এমপিওভুক্তির তারিখ হতে অভিজ্ঞতা বর্ণনা পরে পদ ভিত্তিক গ্রেডেশন তালিকা অন্তর্ভুক্তিকরণ।
গ. প্রতিষ্ঠান সরকারিকরণের দিন যেসকল শিক্ষক-কর্মচারীর বয়স ৫৯ উত্তীর্ণ হয়নি তাদেরকে ভূতাপেক্ষ নিয়োগের মাধ্যমে সরকারি সুবিধা প্রদান।
ঘ. আত্তীকৃত বিদ্যালয় প্রধান শিক্ষকের পদ সৃজন না হলে বিধিমালা না হওয়া পর্যন্ত অন্তর্বর্তীকালীন সময়ে প্রধান শিক্ষককে স্বপদে বহাল রাখা।
ঙ. ভোকেশনাল ও বিএম শাখার শিক্ষক কর্মচারীদের অন্তর্ভুক্ত করে দ্রুত সময়ের মধ্যে আত্তীকরণ বিধিমালা প্রণয়ন করে সেপ্টম্বর ২০২১এর মধ্যে অ্যাড হক নিয়োগসহ সরকারি বেতন ভাতা প্রদান করা। এমতাবস্থায় জাতির বৃহত্তর স্বার্থে মেধাবী প্রজন্ম গড়ে তুলতে নতুন সরকারিকৃত মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক কর্মচারীদের স্বপদে বহাল রেখে সেপ্টেম্বর ২০২১ এর মধ্যে আত্তীকরণ বিধিমালা প্রণয়ন ও অ্যাড হক নিয়োগসহ সরকারি বেতন ভাতা প্রাপ্তির এ বিষয়ে সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহ্ববায়ক মামুনুর রশীদ চৌধুরী যুগ্ম আহ্বায়ক পরিমল চন্দ্র সরকার লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের আহ্বায়ক আজিম উদ্দিন তিনি বলেন উক্ত দাবি না মানা হলে সংগঠনের সকল শিক্ষক কর্মচারী ঐক্যবদ্ধ হয়ে আরো বড় ধরনের আন্দোলনে যাওয়ার ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম