1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধুর গণমোনাজাত রাষ্ট্রীয়ভাবে পালন করুন - _____বাংলাদেশ বন্ধু সমাজ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর গণমোনাজাত রাষ্ট্রীয়ভাবে পালন করুন – _____বাংলাদেশ বন্ধু সমাজ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ২৩ বার

১৫ আগস্ট, ২০২১ রবিবার বিকাল ৫ টা ৩০ মিনিটে ঢাকা কেন্দ্রীয় শহিদ মিনার চত্ত্বরে বাংলাদেশ বন্ধু সমাজের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের বিদেহী আত্মার শান্তি কামনা করে দেশব্যাপী গণমোনাজাত রাষ্ট্রীয়ভাবে পালন করার আহবান জানিয়েছে, সংগঠনের সভাপতি এফ আহমেদ খান রাজীব বলেন, বঙ্গবন্ধু কোনো ব্যক্তি বা দলের একক বিষয় নয়, তিনি হলেন সারা বাংলাদেশের ১৮ কোটি জনগনের, আর সে কারণেই বিশ্ববন্ধু শেখ মুজিবুর রহমানের নৃশংস ও নির্মম হত্যাকান্ডের এই শোকাহত দিনে ২০১৭ সালের ১৫ আগস্ট গণমোনাজাতের কার্যক্রম শুরু করি।

সেই ধারাবাহিকতায় কেন্দ্রীয় শহিদ মিনারে এই গণমোনাজাতের মাধ্যমে, আমরা বঙ্গবন্ধু ও তার পরিবারকে স্মরণ করছি। অনুষ্ঠানে জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা বলেন, কাদা ছোড়াছুড়ির বন্ধ করতে হবে। এই করোনা মহামারীর দূর্সময়ে ও আমরা একত্রিত হতে পারিনি। বঙ্গবন্ধু বিভক্তি জাতি দেখতে চাননি, তিনি দেশপ্রেমিক নাগরিকদের দেখতে চেয়েছিলেন। সবার আগে দেশ, একথা বিশ্বাস করতেন বলেই, সেদিন কালরাতে বঙ্গবন্ধু ও তার পরিবারকে নৃশংসভাবে হত্যা করা হয়েছিল। সেদিন শিশু রাসেলকে ও তারা নির্দয় ভাবে মেরে ফেলেছিল।যারা এই ধরনের নৃশংস ঘটনা ঘটায়, জাতি কোনো দিন ও তাদের ক্ষমা করবে না।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন রাজশাহীর বন্ধু হাবিবুর রহমান, টাঙ্গাইলের বন্ধু এডভোকেট আবু বকর সিদ্দিক, ক্লোজ আপ ২০০৮ এর অন্যতম শিল্পী শরিফুল ইসলাম বঙ্গবন্ধুকে নিয়ে একটি সঙ্গীত পরিবেশন করেন। এবং মাওলানা মুশফিকুর রহমান গণমোনাজাত পরিচালনা করেন। অনুষ্ঠান পরিচালনা করেন টি মনী খান।এই সময় হাজার হাজার সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে গণমোনাজাতে অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম