1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শালিখায় সাহিত্য পরিষদের নতুন কমিটি- দীপক-সভাপতি, হারুন- সাধারন সম্পাদক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

মাগুরার শালিখায় সাহিত্য পরিষদের নতুন কমিটি- দীপক-সভাপতি, হারুন- সাধারন সম্পাদক

মোঃ সাইফুল্লাহ;
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ১৩০ বার

মাগুরার শালিখা উপজেলা সাহিত্য পরিষদের ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। ২৪ আগষ্ট মঙ্গলবার সকাল দশটায় সাহিত্য পরিষদের অস্থায়ী কার্যালয়ে সদস্যদের উপস্থিতিতে কন্ঠ ভোটে দীপক চক্রবর্তীকে সভাপতি ও মোঃ হারুনার রশীদকে সাধারন সম্পাদক করা হয়।
পরিষদের অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোঃ নাসিম উদ্দিন ও মোঃ কুতুবুল আলম, সহ-সাধারন সম্পাদক দেবব্রত কুমার দে, সাংগঠনিক সম্পাদক রমেশ চন্দ্র বাইন, সহ- সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান ও নার্গিস আক্তার,কোষাধ্যক্ষ আমিরুল ইসলাম,সাংস্কৃতিক সম্পাদক আবু সাহিদ মোল্যা ও দপ্তর সম্পাদক পদে মোঃ শিমুল হোসেনকে নির্বাচিত করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এছাড়া উপদেষ্টা মন্ডলীর সদস্য হলেন মাগুরা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও বিশিষ্ট কবি শামীম আহম্মেদ খান, কবি ও শিল্পী শরিফ শাহদেওয়ান আল মেহেদী, বিশিষ্ট শিল্পী অনিল হাজারিকা, ডাঃ রমেশ চন্দ্র বিশ্বাস ও কবি কৃষ্ণ পদ বিশ্বাস ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম