1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
যেইদিন সকল রাজনৈতিক দল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করবে, সেইদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মা সান্তি পাবে: মাহী বি চৌধুরী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

যেইদিন সকল রাজনৈতিক দল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করবে, সেইদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মা সান্তি পাবে: মাহী বি চৌধুরী

শ্রীনগর প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ২৫৯ বার

যেইদিন সকল রাজনৈতিক দল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করবে, সেইদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মা সান্তি পাবলেন বলে মন্তব্য করেন মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহী বি চৌধুরী। ১৫ ই আগস্ট জাতীয় শেক দিনস উপলক্ষে আলোচনা, দোয়া ও পুরস্কার বিতরনী অমুষ্ঠানে গতকাল রোববার দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে তিনি এই কথা বলেন। তিনি আরোও বলেন, শুধু মাত্র আওয়ামীলীগের রাজনীতি করলে চলবেনা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে আদর্শের রাজনীতি করেছেন সেই রাজনীতির চর্চা করতে হবে। তিনি আলোচনায় এ কথা বলেন।
এ অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন, শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন, উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রণব কুমার ঘোষ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রেজাউল হক, শ্রীনগর থানা ও সি হেদায়েতুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম