1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানের বৃন্দাবনপুরে বাবা ভান্ডারী ও নজির আহম্মদ শাহ মাইজভান্ডারীর মাসিক ফাতেহা শরীফ অনুষ্টিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে মহিলালীগের উদ্যােগে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনে কেক কাটলেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ১৯ হাজার করোনা টিকা প্রদান শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নয়নের মডেল হিসেবে স্বীকৃতি পেত না : নজরুল ইসলাম এমপি নবীগঞ্জে সুষ্টভাবে শারদীয় দুর্গাপুজা পালনে থানা পুলিশের বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্টিত মাগুরার শ্রীপুরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে প্রধান মন্ত্রীর ৭৫তম জন্মদিন পালন প্রধানমন্ত্রীর জন্মদিনে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের খাবার বিতরণ ও দোয়া মাহফিল নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালিত রাঙ্গুনিয়া কলেজে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন চট্টগ্রাম চন্দনাইশে প্রধানমন্ত্রীর জন্ম দিবস উপলক্ষে যুবলীগের র‍্যালি চট্টগ্রাম চন্দনাইশে জ্বর ও নিউমোনিয়ার প্রাদুভার্ব

রাউজানের বৃন্দাবনপুরে বাবা ভান্ডারী ও নজির আহম্মদ শাহ মাইজভান্ডারীর মাসিক ফাতেহা শরীফ অনুষ্টিত

শাহাদাত হোসেন, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৪৩ বার

রাউজানের হলদিয়া ইউনিয়নের বৃন্দাবনপুর হযরত গেলামুর রহমান ভাবা ভান্ডারী ও হযরত নজির আহম্মদ শাহ মাইজভান্ডারীর মাসিক ফাতেহা শরীফ অনুষ্টিত হয়। ২২ আগষ্ট রবিবার সকাল থেকে খতমে কোরআন, মিলাদ মাহফিল, জিকিরে সেমা মাহফিল অনুষ্টানের মাধ্যমে মাসিক ফাতেহা শরীফ অনুষ্টিত হয় । মাসিক ফাতহে শরীফে রাউজান ও চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকা থেকে আশেক ভক্ত এসে যোগ দেয়।

মাসিক ফাতেহা শরীফে আগত আশেক ভক্তদের মধ্যে তবরুক বিতরণ করা হয় । এতে উপস্থিত ছিলেন হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মাহবুল আলম, মাইজভান্ডান্ডারী গাউসিয়া হক কমিটি রাউজান সুলতানপুর শাখার সাধারন সম্পাদক আলহাজ্ব মনসুর আলম,রাউজান প্রেস ক্লাবের সভাপতি শফিউল আলম, ব্যবসায়ী মনসুর, মফিজুর রহমান, পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারী রাসেল, ওমর, শামশুল আলম। খতমে কোরআন ও মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা ওমর ফারুক, হাফেজ মাওলনা মোঃ মিজান, মাওলানা রহিম উদ্দিন। মাসিক ফাতেহা শরীফে দেম জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন বটপুকুরিয়া দরবারের শাহাজাদা সৈয়দ মোহাম্মদ আবু সালেহের পুত্র সৈয়দ মোহাম্মদ মঈন উদ্দিন রোকন ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম