1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানের বৃন্দাবনপুরে বাবা ভান্ডারী ও নজির আহম্মদ শাহ মাইজভান্ডারীর মাসিক ফাতেহা শরীফ অনুষ্টিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

রাউজানের বৃন্দাবনপুরে বাবা ভান্ডারী ও নজির আহম্মদ শাহ মাইজভান্ডারীর মাসিক ফাতেহা শরীফ অনুষ্টিত

শাহাদাত হোসেন, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৬৯ বার

রাউজানের হলদিয়া ইউনিয়নের বৃন্দাবনপুর হযরত গেলামুর রহমান ভাবা ভান্ডারী ও হযরত নজির আহম্মদ শাহ মাইজভান্ডারীর মাসিক ফাতেহা শরীফ অনুষ্টিত হয়। ২২ আগষ্ট রবিবার সকাল থেকে খতমে কোরআন, মিলাদ মাহফিল, জিকিরে সেমা মাহফিল অনুষ্টানের মাধ্যমে মাসিক ফাতেহা শরীফ অনুষ্টিত হয় । মাসিক ফাতহে শরীফে রাউজান ও চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকা থেকে আশেক ভক্ত এসে যোগ দেয়।

মাসিক ফাতেহা শরীফে আগত আশেক ভক্তদের মধ্যে তবরুক বিতরণ করা হয় । এতে উপস্থিত ছিলেন হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মাহবুল আলম, মাইজভান্ডান্ডারী গাউসিয়া হক কমিটি রাউজান সুলতানপুর শাখার সাধারন সম্পাদক আলহাজ্ব মনসুর আলম,রাউজান প্রেস ক্লাবের সভাপতি শফিউল আলম, ব্যবসায়ী মনসুর, মফিজুর রহমান, পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারী রাসেল, ওমর, শামশুল আলম। খতমে কোরআন ও মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা ওমর ফারুক, হাফেজ মাওলনা মোঃ মিজান, মাওলানা রহিম উদ্দিন। মাসিক ফাতেহা শরীফে দেম জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন বটপুকুরিয়া দরবারের শাহাজাদা সৈয়দ মোহাম্মদ আবু সালেহের পুত্র সৈয়দ মোহাম্মদ মঈন উদ্দিন রোকন ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম