1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হেলালউদ্দিনের উপর সন্ত্রাসী হামলায় জাতীয় মানবাধিকার সমিতির নিন্দা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

হেলালউদ্দিনের উপর সন্ত্রাসী হামলায় জাতীয় মানবাধিকার সমিতির নিন্দা

বিশেষ প্রতিবেদকঃ মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার ||
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ১৯৩ বার

বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির বগুড়া কাহালু উপজেলা কমিটির প্রধান উপদেষ্টা, সাবেক মেয়র, আওয়ামীলীগ কাহালু উপজেলার সভাপতি আলহাজ্ব হেলালউদ্দিন কবিরাজ উপর গত ১২ আগস্ট কাহালু হাসপাতালের কাছে উন্নয়ণ কাজের তদারকি দেখাশুনা করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হন।

শুক্রবার (১৩ আগস্ট) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তার উপর সন্ত্রাসী হামলার নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব সাইফুল ইসলাম সেকুল ও সাংগঠনিক সম্পাদক লায়ন আল-আমিন।

তারা এই কাপুরুষী হামলার তীব্র নিন্দা জানিয়ে হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় আনার আহবান জানিয়েছেন।

এছাড়াও নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির বগুরা জেলা ও কাহালু উপজেলা নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম