1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নওগাঁয় যুবলীগ নেতার উদ্যোগে দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

নওগাঁয় যুবলীগ নেতার উদ্যোগে দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ

কাজী কামাল হোসেন,নওগাঁ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১৬৪ বার

নওগাঁ পৌরসভার বোয়ালিয়া এলাকায় কর্মহীন, অসহায় ও দুস্থদের খাবার বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার(০৫ আগস্ট) দুপুর ২টায় পৌরসভার বোয়ালিয়া সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য রাজেশ মজুমদারের নিজ উদ্যোগে পাঁচ শতাধিক অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহীদ স্মরণে আয়োজিত খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি খোদাদদ খান পিটু। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, নাহিদ হোসেন, মশিউল বাশার, তুহিন মোল্লা প্রমুখ।

খোদাদদ খান বলেন, আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা সব সময় অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকেছে। দেশে করোনা মহামারী ছড়িয়ে পড়ার থেকেই আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ-সংগঠনের মতো যুবলীগের নেতা-কর্মীরাও অসহায় মানুষের পাশে থেকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। এখনও যুবলীগ অসহায় মানুষের পাশে রয়েছে এবং মানুষের পাশে থেকে সেবা করে যাবে।

খাবার বিতরণ কর্মসূচি শুরুর আগে যুবলীগ নেতা রাজেশ মজুমদার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পঁচাত্তরের ১৫ আগস্ট রাতে সকল শহীদের আত্মার মাগফিরাতের জন্য সৃষ্টিকর্তার কাছে সবাইকে দোয়া করার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম