1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নওগাঁয় রিকের খাদ্য বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

নওগাঁয় রিকের খাদ্য বিতরণ

জেলা বার্তা পরিবেশক, নওগাঁ
  • আপডেট টাইম : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ২৬৪ বার

রির্সোস ইন্টিগ্রেশন সেন্টার (রিক) নওগাঁ এরিয়া অফিসের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কোভিড-১৯ দূর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে মাস্ক ও ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১১ আগস্ট) দুপুরে শহরের এরিয়া অফিসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন।

এছাড়াও উপস্থিত চিলেন রিকের জোনাল ম্যানেজার তশিরুল হক, এরিয়া ম্যানেজার আবুল হোসেন, ম্যানেজার খোরশেদ আলম, হিসাবরক্ষক আলমগীর হোসেন প্রমুখ। এসময় রিকের ৫০জন সদস্যদের মাঝে চাল, ডাল,তেলসহ অন্যান্য খাদ্য সামগ্রী এবং মাস্ক বিতরণ করা হয়। পরে অফিস প্রাঙ্গনে ফলদ বৃক্ষ রোপণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম