1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বøক বাটিক ও বিউটিফিকেশন ট্রেডের ৫০জন প্রশিক্ষনার্থীদের মাঝে চেক বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

বøক বাটিক ও বিউটিফিকেশন ট্রেডের ৫০জন প্রশিক্ষনার্থীদের মাঝে চেক বিতরণ

হারুনুর রশিদ, শেরপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ১৮৩ বার

শেরপুরের নকলায় আইজিএ প্রকল্পের অধীনে কর্মহীন মহিলাদের দক্ষ্য করার লক্ষ্যে বøক বাটিক ও বিউটিফিকেশন ট্রেডের ৫০জন প্রশিক্ষনার্থীদের মাঝে চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবারে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে চেক বিতরণ করা হয়। এসময় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রোমানা ইয়াসমীনসহ প্রশিক্ষক ও প্রশিক্ষনার্থীরা উপস্থিত ছিলেন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রোমানা ইয়াসমীন সাংবাদিকদের জানান, বøক বাটিকের ২৫জন ও বিউটিফিকেশন ট্রেডের ২৫জনকে জনপ্রতি ৬হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। প্রশিক্ষনার্থীরা এখান থেকে প্রশিক্ষন নিয়ে দক্ষ্য হয়ে স্বাবলম্বী হয়ে উঠতে পারলেই এই প্রশিক্ষনের স্বার্থকতা ও উদ্দ্যেশ সফল হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম