1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ৩০হাজার করোনা প্রতিরোধের গণটীকা প্রদান, টীকা না পেয়ে ক্ষোভ প্রকাশ! - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

মাগুরায় ৩০হাজার করোনা প্রতিরোধের গণটীকা প্রদান, টীকা না পেয়ে ক্ষোভ প্রকাশ!

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১৩৭ বার

মাগুরার ৪টি উপজেলার ৩৬ টি ইউনিয়নের ১০৮ টি ও ১টি পৌরসভার ৯টি বুথসহ মোট ১১৭টি বুথে ৭আগষ্ট শনিবার ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ে ৩০ হাজারেরো বেশি করোনা প্রতিরোধের গণটীকা প্রদান করা হয়েছে ।
এই কর্মসূচিতে বয়স্ক ব্যক্তি, নারী ও শারিরীক প্রতিবন্ধীরা অন্তর্ভুক্ত হয়েছেন। প্রতিটি ইউনিয়নে ৬০০ জনকে করোনা টীকার প্রথম ডোজ প্রদান করা হয়েছে। তবে বিভিন্ন কারণে টীকা নাপেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই।

করোনার গণটীকাদান কর্মসূচী উপলক্ষ্যে মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত টীকাদান কর্মসূচি পরিদর্শন করেন মাগুরার জেলা প্রশাসক ড.আশরাফুল আলম, সিভিল সার্জন ডাঃ শহীদুল্লাহ দেওয়ান, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মাগুরার উপ-পরিচালক মোজাম্মেল হক, শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ, সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুণ্ডু, শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈসউজ্জামান, দ্বারিয়াপুর ইউনিয়নের জাকির হোসেন কানন, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুলসহ আরো অনেকে। পরিদর্শন শেষে তারা সার্বিক ব্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করেন।
দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান ও শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন কাননের সার্বিক তত্ত্বাবধানে দ্বারিয়াপুর ইউনিয়নে আয়োজিত এ এ টীকা দান কর্মসূচি সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলে। সকাল থেকেই দলে দলে বয়োবৃদ্ধ নারী-পুরুষ স্বতঃস্ফূর্তভাবে টীকা নিতে হাজির হয় এবং টীকা গ্রহণ করেন।

তবে টীকা না পেয়ে বয়োবৃদ্ধো ও নারীরাসহ অনেকেই আমাদের প্রতিনিধির নিকট ক্ষোভ প্রকাশ করেছেন।
মাগুরার সিভিল সার্জন ডাঃ শহীদুল্লাহ্ দেওয়ান জানান-মাগুরা জেলার ৩৬টি ইউনিয়নে ১০৮টি বুথ ও ১টি মাত্র পৌরসভার ৯টি বুথসহ ১১৭টি বুথের প্রত্যেকটি বুথেই টার্গেটের চেয়ে বেশি টীকা প্রদান করা হয়েছে। তিনি আরো জানান- জেলাতে আমাদের টার্গেট ছিলো ২৩ হাজার ৬শত টীকা প্রদান করা,কিন্তু সেখানে টীকা প্রদান করা হয়েছে ৩০ হাজারের উপরে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম