1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় সাবেক ছাত্রলীগ নেতাকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

শরণখোলায় সাবেক ছাত্রলীগ নেতাকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে সংবাদ সম্মেলন

নইন আবু নাঈম শরণখোলাঃ
  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১৫৬ বার

বাগেরহাটের শরণখোলায় সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম মিরাজের (৩০) বিরুদ্ধে ইয়াবার মামলা ষড়যন্ত্রমূলক বলে দাবি করেছে তার পরিবার। এমনকি মামলার স্বাক্ষীরাও বলছেন মিরাজের কাছে তারা ইয়াবা দেখতে পাননি। এঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন থেকে প্রতিবাদের ঝড় উঠেছে।
সবাই বলছে, স্থানীয় রাজনৈতির প্রতিহিংসার শিকার মিরাজ ও তার পরিবার। যাকে কেউ কখনো সিগারেট পর্যন্ত খেতে দেখেননি, সেই ছেলে হঠাৎ করে ইয়াবার মামলায় ফেঁসে যাবে এটা কল্পনার অতীত। তাকে ষড়যন্ত্রমূলকভাবে ইয়াবা দিয়ে ফাসানো হয়েছে।

জানা গেছে, গত ১ আগস্ট রাত ১০টার দিকে তাফালবাড়ী বাজারসংলগ্ন এলাকা থেকে মিরাজকে আটক করে পুলিশ। পরে তার কাছ থেকে তিন পিচ ইয়াবা উদ্ধার দেখানো হয়। ওই রাতেই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খাতুনে জান্নাত তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিন মাসের কারাদণ্ড প্রদান করেন।
সাইফুল ইসলাম মিরাজ উপজেলার সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ী বাজারের আব্দুল আজিজ হাওলাদারের ছেলে। তিনি দীর্ঘদিন শরণখোলার ৩৫/১ পোল্ডারের টেকসই বেড়িবাধ নির্মাণকারী চায়না ঠিকাদারি প্রতিষ্ঠানের দোভাষী হিসেবে কাজ করছেন।

সাউথখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও মিরাজের বড় ভাই ইমরান হোসেন রাজিব বলেন, আমার ভাই ছোটবেলা থেকেই একটু সহজ সরল প্রকৃতির। ওইদিন রাতে জরুরী কাজে সে তাফালবাড়ী বাজারের কাছে আমার ফুফাতো বোনের বাসায় যায়। সেখান থেকে তার কিছু পরিচিত লোক কথা আছে বলে পাশের বাবুল খানের ঘরে ডেকে নিয়ে যায়। এর কয়েক মিনিটের মাথায় ওই বাসায় পার্শ্ববর্তী তাফালবাড়ী ফাড়ির পুলিশ চলে আসে। এসময় ডেকে নেওয়া লোকজন পালিয়ে গেলেও মিরাজ সেখানে বসে ছিল। পরে তিন পিচ ইয়াবা উদ্ধার দেখিয়ে তাকে আটক করে পুলিশ।
ইমরান হোসেন রাজিব বলেন, আমার ভাইকে পূর্ব পরিকল্পিকভাবে ফাসানো হয়েছে। একই দলের একটি প্রতিপক্ষ গ্রুপ আমাদের পরিবারের মানসম্মান নষ্ট করতে এই নোংরা খেলায় নেমেছ। আমি এই ষড়যন্ত্রকারীদের প্রতি তীব্র ঘৃনা প্রকাশ করছি।

মামলার দুই স্বাক্ষী সালমা বেগম ও আফান ফরাজী বলেন, মিরাজের কাছ থেকে আমরা কোনো ইয়াবা উদ্ধার করতে দেখিনি। পুলিশ আমাদের স্বাক্ষী হিসেবে রেখেছে। মিরাজ একটা ভালো ছেলে। তাকে যারা ডেকে এনেছে তারাই ফাসিয়েছে।

তাফালবাড়ী বাজার কমিটির সভাপতি শামসুল আলম রিপন বলেন, মিরাজ আমাদের চোখের সামনেই বড় হয়েছে। আমরা কখনো খারাপ কিছু দেখিনি। এটা রাজনৈতিক ষড়যন্ত্র।
স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম খান বলেন, মিরাজকে ইয়াবা তো দূরের কথা, তাকে কোনোদিন বিড়ি-সিগারেটও খেতে দেখিনি। ও নিঃসেন্দেহে একটা ভালো ছেলে।
সাউথখালী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম লিটন বলেন, মিরাজ নেশাখোর হলে তার চলাফেরা, আচরণে ধরা পড়তো। আগেপাছে দু-একবার অভিযোগ উঠতো। কিন্তু এই ছেলের বিরুদ্ধে আমরা তেমন কিছু এখন পর্যন্ত পাইনি।

সাউথখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু রাজ্জাক আকন বলেন, মিরাজের পরিবার আমার রাজনৈতিক প্রতিপক্ষ। তরাপরও বলবো সে একজন ভালো ছেলে। তার বিরুদ্ধে নেশার অভিযোগ এটা বিশ্বাসযোগ্য না। এমন ঘটনার নিন্দা জানাই।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মিরাজকে আটকের পর তার কাছ থেকে তিন পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে মোবাইল কোর্টের মাধ্যমে তাকে সাজা দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম