1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় পুলিশের উপর হামলায়, যুবলীগ নেতাকে গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং !

আশুলিয়ায় পুলিশের উপর হামলায়, যুবলীগ নেতাকে গ্রেফতার

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু, বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১১১ বার

সাভারের আশুলিয়া মাতাল অবস্থায় কাজে বাঁধা প্রদান করে পুলিশ সদস্যের উপর হামলা করেছেন আশুলিয়া থানাধীন পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সুমন পন্ডি(৩৫)।
ভুক্তভোগী পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। সুমন পন্ডির বিরুদ্ধে সংঘবদ্ধ হয়ে সরকারি কাজে বাঁধা দেয়াসহ মারধোর এবং ভয়ভীতি প্রদর্শনের মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। সুমন পন্ডির আচরণ মাতাল বা উন্মাদের মত ছিল বলে জানা যায়।

মঙ্গলবার(১৪ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জিয়াউল ইসলাম। এর আগে সোমবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে নবীনগর এলাকায় জাতীয় স্মৃতিসৌধের সামনে কর্তব্যরত পুলিশ সদস্য গাড়িচালক রাশিদুল ইসলামের উপর হামলা করে সুমন পন্ডি। এ সময় ঘটনাস্থলে ছিলেন এসআই হাচিব শিকদার।

এসআই হাচিব সিকদারের এজাহার থেকে জানা যায়, ৯৯৯ এ এক মারামারির ঘটনা শুনে তারা স্মৃতিসৌধের সামনে যায়। সেখানে মারামারির সাথে জড়িত অজ্ঞাত কারো পক্ষ নিয়ে পুলিশের সাথে উচ্ছৃংখল আচরণ করে সুমন পন্ডি এবং তার সঙ্গে থাকা পুলিশের গাড়ি চালক রাশিদুলকে(ড্রাই কং/১৫৭৬) মারধোর করে নীলাফোলা জখম করে। এ সময় সুমন পন্ডি পুলিশের কাজে বাঁধা প্রদান করে এবং পুলিশ সদস্যদের ভয়ভীতি প্রদর্শন করে।

গ্রেফতারকৃত সুমন পন্ডি আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চাকলগ্রাম এলাকার মৃত শাহ আলমের ছেলে।

শাহ আলম বর্তমানে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানা পুলিশের এসআই হারুন অর রশিদ বলেন, সুমনের বেসামাল আচরণের কারণে তাকে শেখ ফজিলাতুন্নেছা কেপিজে হাসপাতালে নিয়ে তার পেট ওয়াস করা হয়েছে। গ্রেফতার করার সময় ধস্তাধস্তিতেও সে সামান্য আঘাত পেয়েছিল। আশুলিয়া থানার পরিদর্শক(তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, সুমন পন্ডির বিরুদ্ধে ১৪৩, ৩৩২, ৩৫৩ ও ৫০৬ ধারায় মঙ্গলবার মামলা দায়ের করা হয়েছে।

আশুলিয়া থানায় মামলা নং-৩০। আটককৃত সুমন পন্ডিকে এই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ আদালতে প্রেরণ করা হয়েছে। তার নামে এর আগেও মাদক মামলা আছে।
সে মাতাল ছিল কিনা মেডিকেল টেস্টের রিপোর্ট পেলে জানা যাবে।
এর আগে ২০১৯ সালের ৩ আগস্ট ফেন্সিডিল ও এক সহযোগী সহ পুলিশের কাছে আটক হন সুমন পন্ডি ওরফে সুমন পন্ডিত ওরফে সুমন মন্ডল পন্ডিত। গত বছর ২০২০ সালের সেপ্টেম্বর মাসে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতির পদ পান এই সুমন পন্ডি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম