1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবিতে ইউএন উইমেনের কর্মশালা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পিরোজপুরের নেছারাবাদে বিধবা নারীকে জুতা পিটার অভিযোগ ক্ষতি ১৫ কোটি টাকা, লালমনিরহাটে তিস্তার পানি কমেছে কুবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষায় ‘খ’ ইউনিটে উপস্থিতি ৯৫.৪৪ শতাংশ জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমির জন্মদিন আজ রংপুরে ধর্মপ্রাণ ও পরোপকারী নারী মরহুমা অজুবা বেগমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল নেককার সন্তান আল্লাহর কাছে চেয়ে নিতে হয় সোনারগাঁয়ের ৮ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা কোরআন জিম্মি করে দেশে সাম্প্রদায়িক অস্থিরতা সৃষ্টির অপপ্রয়াসে উদ্বেগ লালমনিরহাটে খুচরা মাছ ব্যবসায়ীর ছেলে নব্যকোটিপতি বিজিবি’র গরুর লাইনম্যানীর অন্তরালে হুন্ডী ও মাদক পাচার পায়রা সেতুর উদ্বোধন

কুবিতে ইউএন উইমেনের কর্মশালা অনুষ্ঠিত

সাঈদ হাসান, কুবি|
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ইউএন উইমেনের উদ্যোগে ‘লিঙ্গ ভিত্তিক নির্যাতন প্রতিরোধ’ প্রজেক্ট এর আওতায় এমএসএ (মাল্টি স্টেকহোল্ডার অ্যালায়েন্স) সদস্যদের নিয়ে ‘ক্যাপাসিটি বিল্ডিং ট্রেইনিং’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাসরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় নারীর প্রতি যৌন হয়রানি ও সহিংসতা প্রতিরোধে এমএসএ কমিটি সদস্যদের দায়িত্ব ও কর্তব্য এবং কমিটির সুপারিশ নিয়ে আলোচনা করা হয়।

কর্মশালায় উপস্থিত ছিলেন ‘ইউএন উইমেন’র কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে যৌন নিপীড়ন প্রতিরোধে টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস লতা। টেকনিক্যাল কমিটির সদস্য ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক ফাহাদ জিয়া, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা নুসরাত আরমিন। আমরাই পারি পারিবারিক নির্যাতন প্রতিরোধ জোট এর প্রতিনিধি মোঃ আলী আজম, মুবিনুর রহমান, ফারহান মোহাম্মদ, দৃষ্টি- কুমিল্লা এর প্রতিনিধি রীনা রানী দত্ত।

এসময় আরো উপস্থিত ছিলেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হাসেনা বেগম, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নূর মোহাম্মদ রাজু, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক মো. মঞ্জুর হোসেন, নার্গিস সুলতানা, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের প্রভাষক মোঃ এনামুল হক, লোকপ্রশাসন বিভাগের প্রভাষক মাহিন উদ্দীন, ফয়জুল ইসলাম ফিরোজ সহ স্টুডেন্ট অ্যাক্টিভিস্ট ও বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম