1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালীতে এবার নৌকা মনোনয়ন প্রত্যাশী মোঃ শামসুল আলম - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পিরোজপুরের নেছারাবাদে বিধবা নারীকে জুতা পিটার অভিযোগ ক্ষতি ১৫ কোটি টাকা, লালমনিরহাটে তিস্তার পানি কমেছে কুবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষায় ‘খ’ ইউনিটে উপস্থিতি ৯৫.৪৪ শতাংশ জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমির জন্মদিন আজ রংপুরে ধর্মপ্রাণ ও পরোপকারী নারী মরহুমা অজুবা বেগমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল নেককার সন্তান আল্লাহর কাছে চেয়ে নিতে হয় সোনারগাঁয়ের ৮ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা কোরআন জিম্মি করে দেশে সাম্প্রদায়িক অস্থিরতা সৃষ্টির অপপ্রয়াসে উদ্বেগ লালমনিরহাটে খুচরা মাছ ব্যবসায়ীর ছেলে নব্যকোটিপতি বিজিবি’র গরুর লাইনম্যানীর অন্তরালে হুন্ডী ও মাদক পাচার পায়রা সেতুর উদ্বোধন

খুটাখালীতে এবার নৌকা মনোনয়ন প্রত্যাশী মোঃ শামসুল আলম

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৮০ বার

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীর আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে অনেকেই নৌকার প্রতীক নিয়ে মনোনয়ন প্রত্যাশী। এরমধ্যে চায়ের দোকানে ও বিভিন্ন এলাকায় ইউনিয়ন আ’লীগ প্রচার সম্পাদক মোঃ শামসুল আলমের নামও আলোচনায় এসেছে।

মোঃ শামসুল আলম এলাকার মানুষের বিপদে-আপদে ছুটে যান। জনপ্রতিনিধির বাইরে থেকেও এলাকার অনেক শালিসী বৈঠক দ্রুত সমাধান করতে সক্ষম হয়েছেন।

খুটাখালীর সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ শামসুল আলম জানান,আমি এলাকার মানুষের কল্যাণে দীর্ঘদিন ধরে নিজেকে সম্পৃক্ত রেখেছি। মানুষের বুকভরা ভালবাসা পেয়েছি। আমি জাতির পিতা আদর্শকে বিশ্বাস করি,বুকে ধারণ ও লালন করি। দলের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে আগ্রহী।

আমি দলের বাইরে গিয়ে নির্বাচন করবো না। তবে আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে অনেক বেশী আশাবাদি, দল আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ করে দিবেন বলে তিনি দৃৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

তিনি ইউনিয়নের সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম