1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুর সিটি'র মোল্লা চত্বরে রিকশা চালকদের প্রশিক্ষণ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

গাজীপুর সিটি’র মোল্লা চত্বরে রিকশা চালকদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৭ বার

গাজীপুর সিটি করপোরেশনের ১নং ওয়ার্ডের মাধবপুর মোল্লা চত্বরে রিকশা চালকদের প্রশিক্ষণ অনুস্ঠিত।

শনিবার(৪সেপ্টেম্বর) বিকালে প্রস্তাবিত জিরানী বাজার রিকসা ভ্যান মালিক ও চালক শ্রমজীবি কল্যান সমবায় সমিতি লিমিটেড এর নিবন্ধন পূর্বক প্রাক-প্রশিক্ষন সভা অনুষ্ঠিত হয়েছে।

১নং ওয়ার্ডের সমবায় সমিতির সভাপতি মোঃ ফরহাদ হোসেন ফরিদ এর সভাপতিত্বে অনুস্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ডের সচিব মোছাঃ আফরোজা খানম সোমা,মোঃ রমিজ উদ্দিন প্রমুখ।

গাজীপুর সিটি করপোরেশনের আওতায় থাকা প্রায় শতাধিক চালক মালিকের উপস্থিতিতে।
রিকসা চালকদের বিভিন্ন সুযোগ সুবিধা সহ সরকারি ও সিটি করপোরেশনের সকল প্রকার সুযোগ সুবিধা, যানজট, দূর্ঘটনার শিকার অসুস্থদের চিকিৎসা এবং দূর্ঘটনা এরাতে করোনিয় বিষয়ে বিষদ আলোচনা তুলে ধরা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম