1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারাতে টিকাদান কর্মসূচী পরিদর্শনে উপজেলা নির্বাহী অফিসার, মানুষের স্বতঃস্ফূর্ত গ্রহণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নৌকার মনোনয়ন প্রত্যাশী দুলাল দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে লালমনিরহাট পৌর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল মীরসরাইয়ের মায়ানীতে শেখ রাসেলের জন্মদিন পালিত পটুয়াখালীতে প্রেমে রাজি না হওয়ায় কলেজ ছাত্রকে অপহরণ করে জোরপূর্ব বিয়ে শেখ রাসেল আত্মবিশ্বাস ও অনুপ্রেরণার উৎস : এম এ সালাম আশুলিয়ায় শেখ রাসেলের জন্মদিন পালিত নবীনগরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মেঘনা ফুটবল একাদশ চ‍্যাম্পিয়ন আনোয়ারায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত বিএসএমএমইউতে শেখ রাসেল শিশু ক্যান্সারে সারভাইবার গ্যালারি উদ্বোধন নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগে ৫৮তম শেখ রাসেল দিবস পালন ও পুরস্কার বিতরণ

গুইমারাতে টিকাদান কর্মসূচী পরিদর্শনে উপজেলা নির্বাহী অফিসার, মানুষের স্বতঃস্ফূর্ত গ্রহণ

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮ বার

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সারাদেশের ন্যায় খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় করোনার টিকাদান কর্মসূচীর বাস্তবায়ন করা হয়েছে।
২৮ সেপ্টেম্বর সকাল ৯ টায় গুইমারার ৩ টি ইউনিয়নে গুইমারা, হাফছড়ি, ও সিন্দুকছড়িতে একযোগে টিকাদান কার্যক্রম শুরু হয়।
উল্লেখ্য যে পূর্ব ঘোষণা অনুযায়ী গুইমারা উপজেলার ১ নং গুইমারা ইউনিয়নের গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়,২ নং হাফছড়ি ইউনিয়ন পরিষদের সভাকক্ষে সিন্দুকছড়ি ইউনিয়নে সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ে টিকাদান কেন্দ্র স্থাপন করা হয়েছে। প্রথম দিনে হাফছড়ি ইউনিয়নে ১২০০ জন, গুইমারা ইউনিয়নে ৫০০ জন ও সিন্দুকছড়ি ইউনিয়নে ৬০০ জনকে টিকা দেওয়া হয়েছে। আজ ২৯ সেপ্টেম্বর গুইমারাতে ২ দিনে ১০০০ হাজার জনকে টিকা দেওয়া হচ্ছে টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ। সরেজমিনে সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গিয়ে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। দূর থেকে মনে হচ্ছিল যেন নির্বাচনে লাইনে দাড়িয়ে ভোট দিচ্ছেন। আসলে টিকার জন্য লাইন ধরেছেন। জানতে চাইলে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ বলেন টিকাগ্রহনে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহন ভালো দিক। গুইমারার সকল জনগন টিকার আওতায় চলে আসবে এমন প্রত্যাশা করছি। সরকারের টিকাদান কর্মসূচী অব্যাহত থাকবে বলেও আশা করেন তিনি। গতকাল ও আজকে দুইদিনে ৩৩০০ জনকে টিকা প্রদান করা হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম