1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারা ও মাটিরাঙ্গা উপজেলার ১০ টি ইউনিয়নে ১১ নভেম্বর নির্বাচন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে

গুইমারা ও মাটিরাঙ্গা উপজেলার ১০ টি ইউনিয়নে ১১ নভেম্বর নির্বাচন

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২১০ বার

খাগড়াছড়ি জেলার গুইমারা ও মাটিরাঙ্গা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে।

দ্বিতীয় ধাপে সারা দেশের ৮৪৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। সে অনুযায়ী এসব ইউনিয়ন পরিষদের তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন (ইসি)।

ঘোষণাকৃত তফসিলে খাগড়াছড়ি জেলার ২ টি উপজেলার ১০টি ইউনিয়নে র নাম রয়েছে। তারমধ্যে ৭ টি মাটিরাঙ্গা উপজেলার ও ৩ টি গুইমারা উপজেলায় পড়েছে।
তফসিল অনুযায়ী, ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। মনোনয়নপত্র যাছাই বাছাই ২০ অক্টোবর। এছাড়া বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর ও ২৪ ও ২৫ অক্টোবর আপিল নিষ্পত্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর এবং প্রতীক বরাদ্দ হবে ২৭ অক্টোবর এবং ভোট গ্রহন করা হবে ১১ নভেম্বর।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম