1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে ভ‍্যাকসিন প্রদান প্রস্তুতি কার্যক্রম পরিদর্শন করলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

নবীনগরে ভ‍্যাকসিন প্রদান প্রস্তুতি কার্যক্রম পরিদর্শন করলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৮ বার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর সারাদেশে প্রায় ৮০ লাখ মানুষকে করোনা ভাইরাসের ভ‍্যাকসিন দেওয়া হবে। এ উপলক্ষে সারাদেশের মতো ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলার প্রতিটি ইউনিয়ন স্বাস্থ্যসেবা কেন্দ্রে ভ‍্যাকসিন প্রদান প্রস্তুতি কার্যক্রম চলছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) উপজেলার শ্যামগ্রাম, রসুল্লাবাদ, রতনপুর ও ইব্রাহিমপুর ইউনিয়নের স্বাস্থ্যসেবা কেন্দ্রের ভ‍্যাকসিন প্রদান প্রস্তুতি কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান।

এসময় তিনি রসুল্লাবাদ ও ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ও টীকা কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়নের জন‍্য মতবিনিময় করেন‌।

পরিদর্শনকালে ইউএসএআইডি মা-মনি এমএনসিএসপি প্রকল্পের উপজেলা কো-অডিনেটর (সার্ভিস ডেলিভারী কিউআই) মোঃ জালাল উদ্দিন, এমটি ইপিআই সৈয়দ মেশকাওয়াত হোসেন, স্বাস্থ্য পরিদর্শক শফিকুল ইসলাম ও ফামাসিস্ট গোলাম কিবরিয়া উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম