1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে ডুবে স্বর্নকার নিহত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পিরোজপুরের নেছারাবাদে বিধবা নারীকে জুতা পিটার অভিযোগ ক্ষতি ১৫ কোটি টাকা, লালমনিরহাটে তিস্তার পানি কমেছে কুবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষায় ‘খ’ ইউনিটে উপস্থিতি ৯৫.৪৪ শতাংশ জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমির জন্মদিন আজ রংপুরে ধর্মপ্রাণ ও পরোপকারী নারী মরহুমা অজুবা বেগমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল নেককার সন্তান আল্লাহর কাছে চেয়ে নিতে হয় সোনারগাঁয়ের ৮ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা কোরআন জিম্মি করে দেশে সাম্প্রদায়িক অস্থিরতা সৃষ্টির অপপ্রয়াসে উদ্বেগ লালমনিরহাটে খুচরা মাছ ব্যবসায়ীর ছেলে নব্যকোটিপতি বিজিবি’র গরুর লাইনম্যানীর অন্তরালে হুন্ডী ও মাদক পাচার পায়রা সেতুর উদ্বোধন

প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে ডুবে স্বর্নকার নিহত

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮ বার

সাভারের আশুলিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার তুরাগ নদে ডুবে গেছে। এ ঘটনায় দুইজনকে জীবিত উদ্ধার করা গেলেও একজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আউয়াল হোসেন।

এরআগে শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে আশুলিয়ার মরাগাঙ সংলগ্ন তুরাগ নদে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ভোলা দাস (৩৬)। তিনি আশুলিয়ার জিরাবোর তৈয়বপুর এলাকার মৃত তিলা দাসের ছেলে। ভোলা স্বর্ণ ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আউয়াল হোসেন বলেন, রাজধানীর উত্তরা থেকে একটি প্রাইভেটকার যোগে ভোলা দাসসহ দুইজন নিজ বাড়ি তৈয়বপুরে যাচ্ছিলেন। তারা আশুলিয়ার মরাগাঙ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি তুরাগ নদে পরে যায়।
এসময় গাড়ির ভেতর থেকে চালকসহ দুইজন বের করতে পারলেও আটকা পড়েন ভোলা। পরে প্রায় ৪০ মিনিটের চেষ্টায় ভোলার মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

পুলিশ আরও বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম