1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে ডুবে স্বর্নকার নিহত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে ডুবে স্বর্নকার নিহত

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৩ বার

সাভারের আশুলিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার তুরাগ নদে ডুবে গেছে। এ ঘটনায় দুইজনকে জীবিত উদ্ধার করা গেলেও একজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আউয়াল হোসেন।

এরআগে শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে আশুলিয়ার মরাগাঙ সংলগ্ন তুরাগ নদে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ভোলা দাস (৩৬)। তিনি আশুলিয়ার জিরাবোর তৈয়বপুর এলাকার মৃত তিলা দাসের ছেলে। ভোলা স্বর্ণ ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আউয়াল হোসেন বলেন, রাজধানীর উত্তরা থেকে একটি প্রাইভেটকার যোগে ভোলা দাসসহ দুইজন নিজ বাড়ি তৈয়বপুরে যাচ্ছিলেন। তারা আশুলিয়ার মরাগাঙ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি তুরাগ নদে পরে যায়।
এসময় গাড়ির ভেতর থেকে চালকসহ দুইজন বের করতে পারলেও আটকা পড়েন ভোলা। পরে প্রায় ৪০ মিনিটের চেষ্টায় ভোলার মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

পুলিশ আরও বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম