1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন আলহাজ্ব সেলিম উদ্দিন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

মীরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন আলহাজ্ব সেলিম উদ্দিন

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা::
  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৩ বার

মীরসরাই উপজেলার ঐতিহ্যবাহী শিা প্রতিষ্ঠান মীরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি হলেন মীরসরাই প্রেসকাবের প্রতিষ্ঠাতা সদস্য ও মীরসরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মোহাম্মদ সেলিম উদ্দিন।
শিক, অবিভাবক, পুরাতন পরিচালনা কমিটি ও সংশ্লিষ্টদের সর্বসম্মতিতে নাম পাঠানোর পর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিা বোর্ড, চট্টগ্রাম, বুধবার (১৫ সেপ্টেম্বর) তাকে সভাপতি করে স্কুল পরিচালনা পর্ষদের এডহক কমিটির অনুমোদন দিয়ে এক প্রজ্ঞাপন জারি করেছে।
কমিটির অন্যান্যরা হলেন, সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক আজিম উদ্দিন ভূঁঞা, শিক প্রতিনিধি মঈন উদ্দিন, অভিভাবক প্রতিনিধি জহর লাল নাথ।
সংশ্লিষ্টরা জানান, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী, মীরসরাইয়ের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি’র আস্তাভাজন আলহাজ্ব মোহাম্মদ সেলিম উদ্দিন এ ধরনের শিা প্রতিষ্ঠানের সভাপতিত্ব করার যোগ্য ও সর্বজনগ্রহণযোগ্য। বিষয়টি সর্বজন মহলে প্রশংসিত হয়েছে এবং আমরা খুব খুশি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম