1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রানীশংকৈলে ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

রানীশংকৈলে ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা

ঠাকুরগাঁও প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৫ বার

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় ইউনিয়ন পরিষদেও নির্বাচনের তফসিল ঘোষণা দিয়েছে। বুধবার নির্বাচন কমিশন থেকে অফসিল ঘোষনা করা হয়। এ সময় উপজেলাটির ৫ টি ইউনিয়নের নামও ঘোষনা করা হয়। ঘোষনা দেওয়া ইউনিয়ন হচ্ছে ১নং ধর্মগড়, ২নং নেকমরদ, ৪নং লেহেম্বা, ৬নং কাশিপুর ও ৭নং রাতোর ইউনিয়ন।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে এই ঘোষনায় তারা আনন্দ প্রকাশ করেছেন। এর মধ্যেই সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনের জন্য তৈরি হচ্ছেন। ভোটারদের সাথে কুশল বিনিময় করছেন।
ধর্মগড় ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল বলেন,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান হিসেবে আমার ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় আমাকে গরিব দুখি মেহনতি মানুষের সেবা করার জন্য দোয়া চাই।

দ্বিতীয় ধাপের নির্বাচনের মনোনয়নপত্র জমা দিতেহবে সর্বশেষ ১৭ অক্টোবর। মনোনয়নপত্র বাছাই হবে ২০ অক্টোবর। বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের হবে ২১-২৩ অক্টোবর। আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর। প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর। প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১১ নভেম্বর।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম