1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সরদার এমএ কাদের সভাপতি, সোলায়মান কবির সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

সরদার এমএ কাদের সভাপতি, সোলায়মান কবির সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিত

ADVENTUR TOURISM CLUB

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৩ বার

“থাকবো নাকো বদ্ধ ঘরে, দেখবো ঘুরে জগতটাকে”এই শ্নোগানকে সামনে রেখে গত ২৫ সেপ্টেম্বর ২০২১ সমাপ্ত হয়ে গেল বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত পর্যটন নগরী কক্সবাজার এর Hotel Ocean Palace এ ADVENTUR TOURISM CLUB এর ত্রি-বার্ষিক সাধারণ সভা । সভাপতির উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়।এর পর ২য় অধিবেশনে আগামী দিনের জন্য জন বান্ধব নেতৃত্ব নির্বাচনের লক্ষ্যে প্রধান নির্বাচন কমিশনার ওবায়দুল্লাহ অপর ২ সদস্য মহসিন মহির ভূঁইয়া ও এম.এ হকের সমন্বয়ে ৩ সদস্যের প্যানেল নির্বাচন পরিচালনা করেন।

সভায় সদস্যদের ভোটে আগামী এক বৎসরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার জনাব ওবায়দুল্লাহ। সভাপতি, বিশিষ্ট ব্যাবসায়ী সরদার এম.এ কাদের, সহ-সভাপতি: এ. বি.এম খালিদ হাসান, সাধারন সম্পাদক:সোলায়মান কবির মাসুম, সহ-সাধারন সম্পাদক আহসান হাবীব, অফিস সম্পাদক:আ.ফ ম. ইউসুফ, সহ-অফিস সম্পাদক: এম.এ. হক হক, প্রচার সম্পাদক খন্দকার আলমগীর হোসাইন, পরিকল্পনা বিষয়ক সম্পাদক: ফজলুর রহমান মামুন, বিদেশ বিষয়ক সম্পাদক: লায়ন মিজানুর রহমান,ইভেন ম্যানেজমেন্ট সম্পাদক: মহসিন মহির ভূঁইয়া ,প্রকাশনা সম্পাদক:আবদুল্লাহ মজুমদার,সদস্য:নুরুল ইসলাম সোহাগ ও আবু হানিফ ।
নির্বাচন উত্তর নব-নির্বাচিত সভাপতি, সেক্রেটারী,Hotel Ocean Palace কর্তৃপক্ষADVENTURE TOURISM Club এর সকল সদস্যদের জন্য আবাসন ব্যাবস্হায় ৫০% ছাড়ের ষোষণা দিলে তাদের সাথে কর্পোরেট চুক্তি স্বাক্ষর করে দলিল হস্তান্তর করেন। অতপর হোটেল কর্তৃপক্ষ ও সকল সদস্যদের সুন্দর সহযোগীতার জন্য ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম