1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিকের ওপর হামলা, ৭ ঘণ্টা বসিয়ে রেখেও মামলা নেয়নি পুলিশ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে মহিলালীগের উদ্যােগে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনে কেক কাটলেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ১৯ হাজার করোনা টিকা প্রদান শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নয়নের মডেল হিসেবে স্বীকৃতি পেত না : নজরুল ইসলাম এমপি নবীগঞ্জে সুষ্টভাবে শারদীয় দুর্গাপুজা পালনে থানা পুলিশের বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্টিত মাগুরার শ্রীপুরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে প্রধান মন্ত্রীর ৭৫তম জন্মদিন পালন প্রধানমন্ত্রীর জন্মদিনে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের খাবার বিতরণ ও দোয়া মাহফিল নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালিত রাঙ্গুনিয়া কলেজে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন চট্টগ্রাম চন্দনাইশে প্রধানমন্ত্রীর জন্ম দিবস উপলক্ষে যুবলীগের র‍্যালি চট্টগ্রাম চন্দনাইশে জ্বর ও নিউমোনিয়ার প্রাদুভার্ব

সাংবাদিকের ওপর হামলা, ৭ ঘণ্টা বসিয়ে রেখেও মামলা নেয়নি পুলিশ

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু, বিশেষ প্রতিবেদক :
  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২০ বার

মহাসড়ক দখল করে অবৈধভাবে ফুটপাতে দোকান বসিয়ে চাঁদাবাজির সংবাদ সংগ্রহকালে হামলার শিকার হয়েছেন যুগান্তরের নিজস্ব প্রতিবেদক মতিউর রহমান ভান্ডারী।

রোববার (১৩সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সাভারের নিউমার্কেটের সামনে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় তাৎক্ষণিক আব্দুল খালেক মোল্লা নামে একজনকে আটক করলেও রহস্যজনক কারণে মামলা নিতে গড়িমসি করছেন সাভার থানা পুলিশ। ভুক্তভোগীর অভিযোগ তাকে ৭ ঘণ্টা বসিয়ে রেখেও অবশেষে মামলা গ্রহণ করতে চাননি ওসি।

ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় নিউমার্কেট শপিংমলের সামনে মহাসড়কের জমি দখল করে শতাধিক অস্থায়ী দোকান বসানো হয়েছে।

অভিযোগ রয়েছে, এসব দোকান থেকে নিউমার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক ও ম্যানেজার তিনজন মিলে মোটা অঙ্কের চাঁদা আদায় করছেন।

রোববার দুপুরে যুগান্তর প্রতিবেদক নিউমার্কেটের সামনে গড়ে ওঠা অবৈধ স্থাপনার ছবি তুলতে যান।

এ সময় নিউমার্কেট কর্তৃপক্ষের নির্দেশে মার্কেটের সিকিউরিটি গার্ডসহ একদল দুর্বৃত্ত সাংবাদিক মতিউরের ওপর অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা সটকে পড়ে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে আব্দুল খালেক নামে শপিংমলের এক নিরাপত্তাকর্মীকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা ভুক্তভোগী মতিউর রহমানকে উদ্ধার করে তাৎক্ষণিক সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার চিকিৎসকরা জানান, হামলায় তার বাম কান মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে।

ভুক্তভোগী সাংবাদিক মতিউর রহমান জানান, ঘটনার পর সাভার মডেল থানা পুলিশ একজনকে আটক করলেও রহস্যজনক কারণে এ ঘটনায় মামলা নিতে গড়িমসি করছে।

তিনি অভিযোগ করে বলেন, এ ঘটনায় পুলিশ মামলা নেওয়ার আশ্বাস দিলেও আমাকে প্রায় ৬-৭ ঘণ্টা বসিয়ে রেখে পরে মামলা নিতে চায়নি।

তবে এ বিষয়ে মার্কেট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের জন্য গেলে তাদের পাওয়া যায়নি। এমনকি তাদের মোবাইলও বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে সাভার থানার ওসি কাজী মাঈনুল ইসলাম লিখিত অভিযোগে থাকা মার্কেট কর্তৃপক্ষের নাম কেটে পুনরায় অভিযোগ দিলে মামলা নেওয়া হবে বলে জানান।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহিল কাফি বলেন, বিষয়টি আমি শুনেছি, আমরা অভিযোগটি খতিয়ে দেখছি।

মামলা নেওয়া হচ্ছে না তা নয়, অভিযোগে কিছু নাম রয়েছে- সেগুলো পর্যালোচনা করতেই খানিকটা সময় লেগেযাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম