1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়ায় বিচার না পেয়ে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে মহিলালীগের উদ্যােগে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনে কেক কাটলেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ১৯ হাজার করোনা টিকা প্রদান শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নয়নের মডেল হিসেবে স্বীকৃতি পেত না : নজরুল ইসলাম এমপি নবীগঞ্জে সুষ্টভাবে শারদীয় দুর্গাপুজা পালনে থানা পুলিশের বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্টিত মাগুরার শ্রীপুরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে প্রধান মন্ত্রীর ৭৫তম জন্মদিন পালন প্রধানমন্ত্রীর জন্মদিনে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের খাবার বিতরণ ও দোয়া মাহফিল নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালিত রাঙ্গুনিয়া কলেজে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন চট্টগ্রাম চন্দনাইশে প্রধানমন্ত্রীর জন্ম দিবস উপলক্ষে যুবলীগের র‍্যালি চট্টগ্রাম চন্দনাইশে জ্বর ও নিউমোনিয়ার প্রাদুভার্ব

সাতকানিয়ায় বিচার না পেয়ে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

মো. ইকবাল হোসেন:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮ বার

[২] চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আইয়ুব এর বিরুদ্ধে একই এলাকার বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম অভিযোগ করেন।
[৩] সোমবার (৭ সেপ্টেম্বর) উপজেলার কেরানীহাটে একটি হলরুমে সংবাদ সম্মেলনে করেন আবদুস সালাম। তিনি লিখিত অভিযোগে বলেন, ইউপি সদস্য মো. আইয়ুব বৈদ্যুতিক সংযোগ দেওয়ার কথা বলে নগদ ১৬ হাজার টাকা আদায় করে। এরপর বৈদ্যুতিক খুঁিট মেরামতের কথা বলে আবারও টাকা দাবি করে। দাবি টাকা না দেওয়াতে তিনি জনসম্মুখে হেনস্থা করেন এবং এবং পরে টাকা আদায় করে নেয়।
[৪] লিখিত অভিযোগে মুক্তিযোদ্ধা আবদুস সালাম আরো বলেন, বিদ্যুৎ সংযোগে কোন টাকা প্রয়োজন হয়না জেনে আমি লোহাগাড়া পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম বরাবর লিখিত অভিযোগ দিয়েও কোন সমাধান না পেয়ে সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার বরাবর গত ৮ এ জুন অভিযোগ দায়ের করি। তিনি বিচার কাজ শুরু ও করেছিলেন । কিন্তু বদলী জনিত কারণে ইউএনও চলে যাওয়ার পর আমার কাছ থেকে আদায় করা এবং হেনস্থা করার বিচার আদৌ হয়নি। আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে আমার ওপর এমন অন্যায় এবং হেনস্থা করার বিচার মাননীয় প্রধানমন্ত্রীর কাছে চাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম