1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সেন্সর পেল ফরহাদের প্রথম সিনেমা 'চরিত্র' - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মীরসরাইয়ের মায়ানীতে শেখ রাসেলের জন্মদিন পালিত পটুয়াখালীতে প্রেমে রাজি না হওয়ায় কলেজ ছাত্রকে অপহরণ করে জোরপূর্ব বিয়ে শেখ রাসেল আত্মবিশ্বাস ও অনুপ্রেরণার উৎস : এম এ সালাম আশুলিয়ায় শেখ রাসেলের জন্মদিন পালিত নবীনগরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মেঘনা ফুটবল একাদশ চ‍্যাম্পিয়ন আনোয়ারায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত বিএসএমএমইউতে শেখ রাসেল শিশু ক্যান্সারে সারভাইবার গ্যালারি উদ্বোধন নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগে ৫৮তম শেখ রাসেল দিবস পালন ও পুরস্কার বিতরণ আগামী ২৪ নভেম্বর শুরু হবে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের এসএসসির প্রি-টেস্ট কৃমি সপ্তাহে চট্টগ্রামের ২৮ লাখ শিশু-কিশোর খাবে কৃমিনাশক ওষুধ

সেন্সর পেল ফরহাদের প্রথম সিনেমা ‘চরিত্র’

রেজা শাহীন:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭ বার

তরুণ অভিনয়শিল্পী ফরহাদ হোসেনের প্রথম চলচ্চিত্র ‘চরিত্র’ গত ১৩ সেপ্টেম্বর ২০২১ তারিখে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সসর বোর্ডের সনদ পত্র পেয়েছে। চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ এবং চিত্রনাট্য লিখেছেন মো. দ্বীন ইসলাম। সেই সাথে ছবিটির পরিচালকও তিনি। ডি.এন.বাংলার প্রযোজনায় ‘চরিত্র’ চলচ্চিত্রটি আগামী অক্টোবর ২০২১ এ মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

ফরহাদ হোসেন ছোট পর্দায় নিয়মিত কাজ করলেও এটি তার প্রথম চলচ্চিত্র। নাট্যকলা বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে শোবিজে নিজের জায়গা করে নিচ্ছেন তার অভিনয় দিয়ে। থিয়েটার এবং টিভি নাটকে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এবার বড় পর্দার অপেক্ষায় আছেন নবীন প্রতিভাবান এই শিল্পী। “চরিত্র’ সিনেমাটি নিয়ে জানতে চাইলে বলেন, এটি আমার প্রথম চলচ্চিত্র। চেষ্টা করেছি নিজের সেরাটা দেওয়ার জন্য। যে চরিত্রগুলো জীবনের কথা বলে, দেশ মাটি ও মানুষের কথা বলে সে ধরনের চরিত্রের প্রতি আমার ভীষণ দূর্বলতা রয়েছে।

‘চরিত্র’ চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন মাসুম আজিজ, বড়দা মিঠু, ফারুক আহমেদ, শম্পা নিজাম, গুলশানা অারা পপি, মিষ্টি মারিয়া সহ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম