1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালীতে এবার নৌকা মনোনয়ন প্রত্যাশী মোঃ শামসুল আলম - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

খুটাখালীতে এবার নৌকা মনোনয়ন প্রত্যাশী মোঃ শামসুল আলম

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৬ বার

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীর আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে অনেকেই নৌকার প্রতীক নিয়ে মনোনয়ন প্রত্যাশী। এরমধ্যে চায়ের দোকানে ও বিভিন্ন এলাকায় ইউনিয়ন আ’লীগ প্রচার সম্পাদক মোঃ শামসুল আলমের নামও আলোচনায় এসেছে।

মোঃ শামসুল আলম এলাকার মানুষের বিপদে-আপদে ছুটে যান। জনপ্রতিনিধির বাইরে থেকেও এলাকার অনেক শালিসী বৈঠক দ্রুত সমাধান করতে সক্ষম হয়েছেন।

খুটাখালীর সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ শামসুল আলম জানান,আমি এলাকার মানুষের কল্যাণে দীর্ঘদিন ধরে নিজেকে সম্পৃক্ত রেখেছি। মানুষের বুকভরা ভালবাসা পেয়েছি। আমি জাতির পিতা আদর্শকে বিশ্বাস করি,বুকে ধারণ ও লালন করি। দলের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে আগ্রহী।

আমি দলের বাইরে গিয়ে নির্বাচন করবো না। তবে আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে অনেক বেশী আশাবাদি, দল আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ করে দিবেন বলে তিনি দৃৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

তিনি ইউনিয়নের সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম