1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদের মতবিনিময় সভা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

ঝিনাইদহে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদের মতবিনিময় সভা

ঝিনাইদহ প্রতিনিধি-
  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯১ বার

প্রতিবন্ধী বিদ্যালয়ের স্বীকৃতি ও এমপিও ভুক্তির দাবীতে ঝিনাইদহে মতবিনিময় সভা করেছে বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদর।
রোববার সকালে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ কর্মসূচীর আয়োজন করে বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতি জেলা শাখা।
পরিষদের সভাপতি আব্দুস সামাদ শফি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতি আহ্বায়ক আরিফুর রহমান অপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শাখার সমন্বয়ক এস এম উজ্জল, সদস্য সচিব আসাদুর রহমান। সভায় ঝিনাইদহ, যশোর ও নড়াইল জেলার শতাধিক শিক্ষক-কর্মচারী উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীর উপবৃত্তি প্রদাণ, শিক্ষা উপকরণ শতভাগ বিতরণ, শিক্ষকদের শতভাগ বেতন ভাতা ও সকল সুবিধা প্রদাণসহ সরকারের প্রতি ১১ দফা দাবী সম্বলিত স্বারকলিপি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর পেশ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম