1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে মাধ্যমিক স্তরের প্রতিষ্ঠান প্রধানদের নিয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা মাগুরায় এক দিবসীয় আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ড । Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন

নবীনগরে মাধ্যমিক স্তরের প্রতিষ্ঠান প্রধানদের নিয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮২ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এর আয়োজনে মাধ্যমিক স্তরের প্রতিষ্ঠান প্রধানদের নিয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় নবীনগর উপজেলা পরিষদ মিলনায়তনে দুই শিফটে মাধ্যমিক স্তরের স্কুল ও মাদ্রাসা প্রধানদের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোকাররম হোসেন এর সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার ইতি বেগম এর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক।

উক্ত সভায় কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় জনস্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেণি কার্যক্রম চালুকরণের লক্ষে প্রস্তুতি গ্রহণ ও বিবিধ বিষয়ে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম