1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাফাফো’র বিশ্ব ফার্মাসিস্ট দিবস উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

বাফাফো’র বিশ্ব ফার্মাসিস্ট দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪৭ বার

বিশ্ব ফার্মাসিস্ট দিবস ২০২১। এবারের প্রতিপাদ্য বিষয় “ফার্মেসি সবসময় আপনার স্বাস্থ্যের জন্য বিশ্বস্ত। বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরামের উদ্যোগে সারাদেশে আজকে দিবসটি উদযাপন করা হচ্ছে। তার অংশ হিসাবে চট্টগ্রামের ফার্মাসিস্টদের উদ্যোগে কেক কেটে দিবসটি উদযাপন করা হয় চট্টগ্রামের প্রবর্তক মোড়ের এক রেস্তোরায়। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকের নির্দেশনায় চট্টগ্রামের প্রধান সমন্বয়ক জাহির বাবর। সিনিয়র ফার্মাসিস্টদের মধ্যে ছিলেন স্রীবাশ দেবনাথ, অনিক শুভ, লুৎফর রহমান, আরমান শুভ, হেদায়েত উল্লাহ ফয়সাল, আল আমিন, উমর ফারুক, নওশাদ আজিজ, মাসুদ, জিহাদ, জাহিদ, মামুন, আশরাফ, মোয়াজ্জেম, মোরশেদ, হাসান, শুকান্ত এবং অন্যান্যরা।

প্রধান সমন্বয়ক জাহির বাবর বর্তমান করোনায় ফার্মাসিস্টদের বিভিন্ন অবদান তুলে ধরেন। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তার ধারাবাহিকতায় উন্নত দেশ রুপান্তরের জন্যে ফার্মাসিস্টদের আরো অবদান রাখার সুযোগ দেয়া প্রয়োজন। এর অংশ হিসাবে শীঘ্রই ফার্মাসিস্টদের প্রানের দাবি হসপিটাল ফার্মাসিস্ট চালু করার জন্য জোর দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম