1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভ্রাম্যমাণ আদালতের আনোয়ারায় উচ্ছেদ অভিযান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

ভ্রাম্যমাণ আদালতের আনোয়ারায় উচ্ছেদ অভিযান

আনোয়ারা সংবাদদাতা ;
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৫ বার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় যানজট নিরসনে চাতুরী চৌমুহনীতে ভ্রাম্যমাণ আদালতের উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর দেড় টার দিকে উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদের নেতৃত্বে উপজেলার চাতরী চৌমুহনী বাজারে এই অভিযান পরিচালনা করা হয়।এ সময় সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জমিরুল ইসলাম,চাতরী চৌমুহনী বাজারের ট্রাফিক বক্সের ইনচার্জ হাবিব হাসান উপস্থিত ছিলেন।
অভিযানে ফুটপাত দখল করে গড়ে উঠা অবৈধ স্থাপনা গুলো উচ্ছেদ করা মালামাল জব্দ করা হয় এবং ফুটপাত দখল করে বার বার অবৈধ দোকানপাট গড়ে তুলার কারণে ৮ জম আটক করা হয়।
স্থানীয়রা জানান, বিভিন্ন সময় যানজট নিরসন ফুটপাত দখলমুক্ত করতে প্রশাসনের অভিযান চালানো হলেও। অভিযান চালিয়ে যাওয়ার পর থেকে আবারও ফুটপাত দখল হয়ে যায়।
অভিযানের বিষয়ে উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বলেন,যানজট নিরসনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে। তাছাড়া উচ্ছেদকৃত জায়গায় কেউ পুনরায় স্থাপনা যাহাতে গড়ে না তুলে প্রাশসনকে অবহিত করার জন্য তিনি স্থানীয়দের অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম