1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

মাগুরায় ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৪ বার

“তথ্য আমার অধিকার – জানা আছে কি সবার” এই প্রতিপাদ্য নিয়ে – মাগুরার শ্রীপুরে পালিত আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস।

২৮ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার দাতা সংস্থা মানুষের জন্য ফাউন্ডশন ও ইউকেএইড এর আর্থিক সহযোগিতায় ওয়েভ ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়িত অংশগ্রহণমূলক শাসনব্যাবস্থা শক্তিশালীকরণের মাধ্যমে সরকারি সেবাসসূহের দায়বদ্ধতা (রেসপন্স) প্রকল্পের উদ্যোগে মাগুরার শ্রীপুর উপজেলায়র্্যালী ও আলোচনা সভার মাধ্যমে পালন করা হয়েছে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০২১। শ্রীপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত র্্যালী ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা-উল-জান্নাহ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রেসপন্স প্রকল্পের প্রকল্প সমন্নয়কারী মোঃ ওসমান গণি, উপজেলা লোকমোর্চার সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ আবুল কালাম আজাদ, শ্রীপুর উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারন মোছাঃ নারগিস সুলতানা, ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন। উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ ওয়াসিম আকরামের সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার ৮টি ইউনিয়ন লোকমোর্চা সভাপতি ও সাধারণ সম্পাদক, সাংবাদিকবৃন্দ, ওয়ার্ড পর্যায়ের কমিউনিটি গ্রুপের সদস্যবৃন্দ ও রেসপন্স প্রকল্পের প্রোগ্রাম অফিসারবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম