1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মোটরসাইকেল উপহার পাচ্ছেন সেই পাঠাওচালক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

মোটরসাইকেল উপহার পাচ্ছেন সেই পাঠাওচালক

বিশেষ প্রতিবেদকঃ মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৫ বার

রাজধানীর বাড্ডায় মোটরসাইকেল পুড়িয়ে আলোচনায় আসা পাঠাওচালক শওকত আলীকে একটি মোটরসাইকেল উপহার দিতে ইচ্ছা পোষণ করেছেন চট্টগ্রামের প্রকৌশলী মুহাম্মদ নাসির উদ্দিন। ওই প্রকৌশলী চট্টগ্রামের আলহাজ শামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন নাসির উদ্দিন নিজেই।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডি থেকে সরকারের অতিরিক্ত সচিব মাহবুব কবির মিলন আলোচিত পাঠাওচালক শওকতের জন্য একটি বাইক কিনে দিতে আহ্বান করেন। আমি পোস্টটি দেখার সঙ্গে সঙ্গে কমেন্ট করে বাইক উপহারের ঘোষণা দিই। শওকত চাইলে যেকোনো সময় আমার কাছ থেকে বাইকটি নিয়ে যেতে পারবেন।

তিনি আরও বলেন, মোটরসাইকেলটি আলহাজ শামসুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে দেওয়া হবে। বর্তমানে গাড়িটি ফাউন্ডেশন কার্যালয়ে রয়েছে। কয়েক মাস আগে এটি ধারে হাসনা প্রজেক্টে উপযুক্ত ব্যক্তিকে দেওয়ার জন্য কেনা হয়েছিল। তাকে গাড়িটি দিতে পারলে আমি খুব খুশি হবো এবং তার পক্ষ থেকে আমি ধার পরিশোধ করবো।

এর আগে, সোমবার সকাল পৌনে ১০টার দিকে বাড্ডা লিংক রোড এলাকায় জনতা ইন্স্যুরেন্সের সামনে ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন শওকত। গত সপ্তাহে ট্রাফিক পুলিশ একটি মামলা দেওয়ার পর সোমবার আবারও মামলা দিতে চাইলে ক্ষোভ থেকে এ কাজ করেছেন বলে জানান।

এদিকে, এ ঘটনার পর সড়কে ট্রাফিক পুলিশের হয়রানি বন্ধসহ ছয় দাবিতে মঙ্গলবার সারাদেশে কর্মবিরতির ডাক দিয়েছে অ্যাপ-বেইজড ড্রাইভারস ইউনিয়ন অব বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম