1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
১৭০ কিলোমিটার বেগে চীনের দিকে যাচ্ছে টাইফুন চানথু - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে ৭৫০ হেক্টর জমিতে ১২০০মেট্রিক টন সরিষা উৎপাদন- বাজার মূল্য ১২কোটি টাকা কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃত্বে রাফি – পিয়াস তৃনমূল কর্মীরা উৎফুল্ল নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি ঢাকা থেকে গ্রেফতার কুবিতে দাবি না মানায় ৭ দিনের ক্লাস বর্জন অবশেষে ঠাকুরগাঁও জজ কোর্টের পিয়ন ও আইনজীবী বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ প্রত্যাহার ! চৌদ্দগ্রামে নবাগত ইউএনও’র মতবিনিময় চৌদ্দগ্রামে মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা, ভেকু জব্দ ঠাকুরগাঁওয়ে ইফতার মাহফিলে এমপির সাথে অতিথি এতিম শিশুরা অবৈধ বিদ্যুৎ সংযোগে চলছে খাতামধুপুর ইউনিয়ন পরিষদের কার্যক্রম মাগুরায় চরম নিরাপত্তাহীনতায় এক মুক্তিযোদ্ধার পরিবার!!!

১৭০ কিলোমিটার বেগে চীনের দিকে যাচ্ছে টাইফুন চানথু

আন্তর্জাতিক ডেস্ক |
  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫২ বার

চীনের সাংহাইয়ের দিকে ধেয়ে আসছে টাইফুন চানথু। ইতিমধ্যেই উপকূলবর্তী এলাকায় ফ্লাইট, স্কুল, সাবওয়ে এবং ট্রেন চলাচল বাতিল করা হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এসব জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

বলা হয়েছে, টাইফুনের কেন্দ্রে বাতাসের গতি এখন ১৭০ কিলোমিটারেরও বেশি। ঝড়টি গতি হারিয়ে সুপার টাইফুন থেকে গতি হারিয়ে শক্তিশালী টাইফুনে রূপান্তরিত হয়েছে। এটি আরো দুর্বল হবে বলে আশা করছে সাংহাই কর্তৃপক্ষ।

সাংহাইয়ের কাছে ঝেজিয়াং প্রদেশে জরুরি সাড়াদানের জন্য প্রস্তুতি নেওয়া হয়েছে। কয়েকটি শহরে ফ্লাইট বাতিল ও স্কুল বন্ধ করা হয়েছে। প্রদেশটির নয়টি জেলায় হঠাৎ বন্যার আশঙ্কায় রেড এলার্ট জারি করেছে কর্তৃপক্ষ। সাংহাইয়ের পর চীনের দ্বিতীয় বৃহত্তম কনটেইনার পরিবহন কেন্দ্র নিংবো বন্দর রবিবার দুপুর থেকে কার্যক্রম বন্ধ করে দিয়েছে।

সূত্র ; দৈনিক ইত্তেফাক

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম