1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ADVENTUR TORISM CLUB ক্লাবের সভাপতি:সরদার এম. এ কাদের ও সাধারন সম্পাদক: সোলায়মান কবির মাসুম পুন:নির্বাচিত। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

ADVENTUR TORISM CLUB ক্লাবের সভাপতি:সরদার এম. এ কাদের ও সাধারন সম্পাদক: সোলায়মান কবির মাসুম পুন:নির্বাচিত।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৭ বার

ADVENTURE TORISM CLUB এডভেঞ্চার টুরিজম ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক পুন: হয়েছেন।এ নিয়ে টানা ৩ বারের মতো সভাপতি হলেন সরদার এম. এ কাদের। আর টানা ২য় বারের সাধারণ সম্পাদক হলেন সোলায়মান কবির মাসুম।

“থাকবো নাকো বদ্ধ ঘরে, দেখবো ঘুরে জগতটাকে”এই শ্নোগানে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত পর্যটন নগরী কক্সবাজার এর Hotel Ocean Palace cox’s Bazar এ ADVENTUR TOURISM CLUB এর ত্রী-বার্ষীক সাধারন সভা গত ২৫ সেপ্টেম্বর ২০২১ অনুষ্ঠিত হয় ।

সভাপতির উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়।এর পর ২য় অধিবেশনে আগামী দিনের জন্য জন বান্ধব নেতৃত্ব নির্বাচনের লক্ষ্যে প্রধান নির্বাচন কমিশনার জনাব ওবায়দুল্লাহ অপর ২ সদস্য মহসিন মহির ভূঁইয়া ও এম.এ হকের সমন্বয়ে ৩ সদস্যের প্যানেল নির্বাচন পরিচালনা করেন।

সভায় সদস্যদের ভোটে আগামী এক বৎসরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার জনাব ওবায়দুল্লাহ।

এ ছাড়া নতুন কমিটিতে যারা নির্বাচিত হলেন তারা হলো সহ-সাধারন সম্পাদক আহসান হাবীব, অফিস সম্পাদক:আ.ফ ম. ইউসুফ,সহ- অফিস সম্পাদক: এম.এ. হক হক,প্রচার সম্পাদক: জনাব আলমগীর হোসাইন,পরিকল্পনা বিষয়ক সম্পাদক: ফজলুর রহমান মামুন,বিদেশ বিষয়ক সম্পাদক: লায়ন মিজানুর রহমান,ইভেন ম্যানেজমেন্ট সম্পাদক: মহসিন মহির ভূঁইয়া ,প্রকাশনা সম্পাদক:আবদুল্লাহ মজুমদার,সদস্য:নুরুল ইসলাম সোহাগ ও আবু হানিফ ।

নির্বাচনোওর নব- নির্বাচিত সভাপতি, সেক্রেটারী, Hotel Ocean Palace কর্তৃপক্ষADVENTURE TOURISM Club এর সকল সদস্যদের জন্য আবাসন ব্যাবস্হায় ৫০% ছাড়ের ষোষণা দিলে তাদের সাথে কর্পোরেট চুক্তি স্বাক্ষর করে দলিল হস্তান্তর করেন।অতপর নব নির্বাচিত সভাপতি হোটেল কর্তৃপক্ষ ও সকল সদস্যদের সুন্দর সহযোগীতার জন্য ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।উল্লেখ্য যে জনাব ওবায়দুল্লাহ প্রধান নির্বাচন কমিশনারের দায়ীত্ব পালন করায় এ বছর নির্বাচনে অংশ গ্রহন করতে পারেন নাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম