1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ADVENTUR TORISM CLUB ক্লাবের সভাপতি:সরদার এম. এ কাদের ও সাধারন সম্পাদক: সোলায়মান কবির মাসুম পুন:নির্বাচিত। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

ADVENTUR TORISM CLUB ক্লাবের সভাপতি:সরদার এম. এ কাদের ও সাধারন সম্পাদক: সোলায়মান কবির মাসুম পুন:নির্বাচিত।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৫ বার

ADVENTURE TORISM CLUB এডভেঞ্চার টুরিজম ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক পুন: হয়েছেন।এ নিয়ে টানা ৩ বারের মতো সভাপতি হলেন সরদার এম. এ কাদের। আর টানা ২য় বারের সাধারণ সম্পাদক হলেন সোলায়মান কবির মাসুম।

“থাকবো নাকো বদ্ধ ঘরে, দেখবো ঘুরে জগতটাকে”এই শ্নোগানে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত পর্যটন নগরী কক্সবাজার এর Hotel Ocean Palace cox’s Bazar এ ADVENTUR TOURISM CLUB এর ত্রী-বার্ষীক সাধারন সভা গত ২৫ সেপ্টেম্বর ২০২১ অনুষ্ঠিত হয় ।

সভাপতির উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়।এর পর ২য় অধিবেশনে আগামী দিনের জন্য জন বান্ধব নেতৃত্ব নির্বাচনের লক্ষ্যে প্রধান নির্বাচন কমিশনার জনাব ওবায়দুল্লাহ অপর ২ সদস্য মহসিন মহির ভূঁইয়া ও এম.এ হকের সমন্বয়ে ৩ সদস্যের প্যানেল নির্বাচন পরিচালনা করেন।

সভায় সদস্যদের ভোটে আগামী এক বৎসরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার জনাব ওবায়দুল্লাহ।

এ ছাড়া নতুন কমিটিতে যারা নির্বাচিত হলেন তারা হলো সহ-সাধারন সম্পাদক আহসান হাবীব, অফিস সম্পাদক:আ.ফ ম. ইউসুফ,সহ- অফিস সম্পাদক: এম.এ. হক হক,প্রচার সম্পাদক: জনাব আলমগীর হোসাইন,পরিকল্পনা বিষয়ক সম্পাদক: ফজলুর রহমান মামুন,বিদেশ বিষয়ক সম্পাদক: লায়ন মিজানুর রহমান,ইভেন ম্যানেজমেন্ট সম্পাদক: মহসিন মহির ভূঁইয়া ,প্রকাশনা সম্পাদক:আবদুল্লাহ মজুমদার,সদস্য:নুরুল ইসলাম সোহাগ ও আবু হানিফ ।

নির্বাচনোওর নব- নির্বাচিত সভাপতি, সেক্রেটারী, Hotel Ocean Palace কর্তৃপক্ষADVENTURE TOURISM Club এর সকল সদস্যদের জন্য আবাসন ব্যাবস্হায় ৫০% ছাড়ের ষোষণা দিলে তাদের সাথে কর্পোরেট চুক্তি স্বাক্ষর করে দলিল হস্তান্তর করেন।অতপর নব নির্বাচিত সভাপতি হোটেল কর্তৃপক্ষ ও সকল সদস্যদের সুন্দর সহযোগীতার জন্য ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।উল্লেখ্য যে জনাব ওবায়দুল্লাহ প্রধান নির্বাচন কমিশনারের দায়ীত্ব পালন করায় এ বছর নির্বাচনে অংশ গ্রহন করতে পারেন নাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম