1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইসলামপুর নতুন অফিস বাজার বনিক ও মালিক সমিতির নির্বাচন আগামী ২৫ সেপ্টেম্বর - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

ইসলামপুর নতুন অফিস বাজার বনিক ও মালিক সমিতির নির্বাচন আগামী ২৫ সেপ্টেম্বর

সেলিম উদ্দীন, ঈদগাঁও।
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫১ বার

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুর নতুন অফিস বাজার বনিক ও মালিক সমিতি (রেজিঃ নং ৩৬৫/৯৯) কমিটির ত্রী-বার্ষিক নির্বাচন আগামী ২৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

কমিটির প্রধান উপদেষ্টা ইউপি চেয়ারম্যান আবুল কালাম ও সদস্য সচিব আবদু শুক্কুর মেম্বার নির্বাচনের তফশীল ঘোষণা করেন।

ঘোষিত তফশীল অনুযায়ী মনোনয়নপত্র বিক্রয় শুরু হয়েছে ১০-১২ সেপ্টেম্বর অফিস চলাকালীন সময় পর্যন্ত।

মনোনয়নপত্র দাখিল ১৩ সেপ্টেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই ও আপিল শুনানী ১৪ সেপ্টেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহার, প্রতীক বরাদ্ধ ও চুড়ান্ত প্রার্থী ঘোষনা ১৫ সেপ্টেম্বর।

নতুন অফিস বাজারস্থ কমিটির অস্থায়ী অফিসে ২৫ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন করা হবে। সদস্য সচিব আবদু শুক্কুর মেম্বারের অফিস থেকে মনোনয়নপত্র ক্রয় ও দাখিল করা যাবে।

নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য প্রার্থীকে অবশ্যই বাজারের চূড়ান্ত ভোটার তালিকায় নাম থাকতে হবে। প্রার্থীর বাজারের ধার্যকৃত চাঁদা পরিশোধ থাকতে হবে। এছাড়া কোন প্রকার মাদকদ্রব্য ক্রয়, বিক্রয়ের সাথে জড়িত থাকা ব্যক্তি প্রার্থী হওয়ার যোগ্য হবে না বলে জানা গেছে।

নির্বাচনে ৪শ ০১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে সভাপতি ১জন,সহ-সভাপতি ১ জন, সাধারণ সম্পাদক-১জন, কোষাধ্যক্ষ ১ জন, প্রচার সম্পাদক ১ জন, দপ্তর সম্পাদক ১ জন ও ৫ জন সদস্য নির্বাচিত করবেন।

নতুন অফিস বাজার বনিক ও মালিক সমিতির নির্বাচন কমিটির প্রধান উপদেষ্টা চেয়ারম্যান আবুল কালাম ও সদস্য সচিব আবদু শুক্কুর মেম্বার বলেন, ঐতিহ্যবাহী নতুন অফিস বাজারের ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য এবং ভোক্তা সাধারণের সুযোগ-সুবিধা নিশ্চিতের লক্ষে বাজার পরিচালনা কমিটির নির্বাচনের আয়োজন করা হয়েছে।

শক্তিশালী বাজার পরিচালনা কমিটি নির্বাচিত হলে কর্তৃপক্ষ সহ যৌথ উদ্যোগে সকল সমস্যা সমাধানের উদ্যোগ নেয়া হবে।
উল্লেখ্য গত ২০১৫ সালের ২ মার্চ বাজার কমিটির নির্বাচন সম্পন্ন হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম