1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় আমজাদ সরকারের কল রেকর্ড ফাঁস ও ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ সভা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

আশুলিয়ায় আমজাদ সরকারের কল রেকর্ড ফাঁস ও ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ সভা

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১৩১ বার

মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে আশুলিয়া ইউনিয়ন পরিষদ হলরুমে আয়োজিত সভা থেকে আওয়ামী লীগের নেতাকর্মী ও সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা বক্তব্যে বলেন, সম্প্রতি আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন সরকার কতৃক হেফাজত নেতা মাসউদ মোস্তফার সাথে শলা পরামর্শ করে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকে নির্বাচিত আশুলিয়া ইউনিয়ন পরিষদের আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক গোপন বৈঠকের কথোপকথন রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অবিলম্বে এই ঘটনায় আমজাদ সরকারকে দল থেকে বহিস্কার এবং হেফাজত নেতা মাসউদ মোস্তফাকে গ্রেপ্তার পূর্বক উপযুক্ত শাস্তির দাবি জানান ।

আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য হোসেন আলী মাস্টার বলেন, আমজাদ সরকার একজন হাইব্রিড নেতা। সে গত পাঁচ বছরে কোন একটি ওয়ার্ডেও মিটিং করতে পারেনি,অত্র ইউনিয়নের নেতাকর্মীদের সাথে যোগাযোগ নেই। অবিলম্বে এই হাইব্রিড নেতার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য তিনি দলের সিনিয়র নের্তৃবৃন্দের দৃষ্টি আকর্ষন করেন। আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুবক্রীড়া সম্পাদক ও ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য রুহুল আমিন মন্ডল বলেন, ষড়যন্ত্রমূলক কল রেকর্ড দলীয় ভাবমূর্তি নষ্ট করা হয়েছে অনতিবিলম্বে আমজাদ সরকারের বিরুদ্ধে ব্যবস্থা গ্ৰহনের জন্য সিনিয়র নেতাদের দৃষ্টি আকর্ষণ করছি ।

সকল নেতাকর্মীরা বলেন,, শাহাব উদ্দিন মাদবর নিজ বংশের সকলেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে এবং নির্বাচনী প্রতিদ্বন্দিতায় ভয় পেয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমজাদ সরকার হেফাজত নেতাকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমি বিষয়টি সঠিকভাবে তদন্ত পূর্বক তাদেরকে দ্রুত গ্রেপ্তারের জন্য প্রশাসনকে আহ্বান জানাচ্ছি।
আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়াম্যান বলেন, আমার বিরুদ্ধে দলের সাধারন সম্পাদক ও হেফাজত নেতার ষড়যন্ত্রের কল রেকর্ড ফাঁস হওয়ার পর থেকে আমি আমার দলের উর্ধতন কর্তৃপক্ষের কাছে জানিয়েছি তারা বিষয়টি দেখার আশ্বাস দিয়েছেন ।

আয়োজিত সভায় আশুলিয়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম