1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁও-ইসলামপুরে লবণ বোঝাই ট্রাক থেকে ইয়াবার চালান জব্দ,আটক-২ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

ঈদগাঁও-ইসলামপুরে লবণ বোঝাই ট্রাক থেকে ইয়াবার চালান জব্দ,আটক-২

সেলিম উদ্দীন, কক্সবাজার।
  • আপডেট টাইম : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১১০ বার

ইয়াবাবিরোধী অভিযান, বন্দুক যুদ্ধ ও ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমপর্ণের পরও কক্সবাজারে ইয়াবা পাচার থামছে না৷

বরং ইয়াবা পাচারে নতুন নতুন কৌশল অবলম্বন করা হচ্ছে। বাহক হিসেবে লবণ বোঝাই ট্রাক ও কাভার্ড ভ্যান চালক হেলপারদের ব্যবহার করা হচ্ছে৷

কক্সবাজারের ঈদগাঁও থানাধীন ইসলামপুর থেকে লবণ বোঝাই ট্রাক যোগে ইয়াবা পাচারের সময় মাঝপথে নাপিতখালী বটতলিতে ইয়াবাসহ ট্রাক আটক করেছে ঈদগাঁও থানা পুলিশ।

রবিবার (১০ অক্টোবর) দুপুরে ইয়াবার চালানটি আটক করা হয়। এঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি মো. আবদুল হালিম জানান, ইসলামপুর শিল্প এলাকার শাহ মজিদিয়া সল্ট ইন্ডাষ্ট্রীসহ দুটি মিল থেকে লবণগুলো ট্রাকে ( ট্রাক নং-ঢাকা মেট্রো-ট-২৪-০৯৯৭) বোঝাই করে ঢাকায় সরবরাহ করছিল।

ট্রাক চালক ও ট্রান্সপোর্ট কতৃপক্ষের তথ্যের ভিত্তিতে ইয়াবা আটক করা হয়। ইয়াবাগুলো গননা করে ১৮৮৮ পিস ইয়াবা পাওয়া যায়।
এঘটনায় ট্রাক চালক ও মিল শ্রমিককে আটক করা হয়েছে।

আসলে কোন লবণ মিল থেকে ইয়াবাগুলো বোঝাই করা হয়েছে, ইয়াবা পাচারের সাথে কারা জড়িত তা উদঘাটনে মাঠে রয়েছে পুলিশ।

তবে, ট্রাক চালকের দেয়া তথ্যেই ইয়াবার চালানটি আটক করতে সক্ষম হয়েছে পুলিশ, এমনটাই দাবী ঈদগাঁও থানা পুলিশের।

এদিকে, দীর্ঘদিন ধরে অভিযোগ উঠে আসছে শিল্প এলাকা থেকে লবণ বোঝাই ট্রাক যোগে ইয়াবার বড়বড় চালান দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে দিচ্ছে একটি সংঘবদ্ধ মাদক পাচারকারী চক্র।

ইতোপূর্বেও দেশের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ইসলামপুর থেকে লবণ বোঝাই ট্রাক থেকে একাধিক ইয়াবার চালান উদ্ধার হয়েছে।

জব্দ করা হয়েছে ইয়াবা বহনকারী ট্রাক ও কাভার্ড ভ্যান এবং আটক হয়েছে পাচারকারী।

লবণ বোঝাই ট্রাক এবং কাভার্ড ভ্যান যোগে চালক হেলপারদের মাধ্যমে মাদক, বিশেষ করে ইয়াবা পাচারের গোয়েন্দা তথ্য আছে অনেকদিন ধরে৷
প্রশাসন, ট্রান্সপোর্ট মালিকরা লবণ বোঝাই ট্রাক, কাভার্ড ভ্যান যথাযথ স্ক্যানিং না করায় তারা ইয়াবা পাচারের এই সুযোগ নিচ্ছে৷ এব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম