1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁও-ইসলামপুরে লবণ বোঝাই ট্রাক থেকে ইয়াবার চালান জব্দ,আটক-২ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

ঈদগাঁও-ইসলামপুরে লবণ বোঝাই ট্রাক থেকে ইয়াবার চালান জব্দ,আটক-২

সেলিম উদ্দীন, কক্সবাজার।
  • আপডেট টাইম : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৩ বার

ইয়াবাবিরোধী অভিযান, বন্দুক যুদ্ধ ও ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমপর্ণের পরও কক্সবাজারে ইয়াবা পাচার থামছে না৷

বরং ইয়াবা পাচারে নতুন নতুন কৌশল অবলম্বন করা হচ্ছে। বাহক হিসেবে লবণ বোঝাই ট্রাক ও কাভার্ড ভ্যান চালক হেলপারদের ব্যবহার করা হচ্ছে৷

কক্সবাজারের ঈদগাঁও থানাধীন ইসলামপুর থেকে লবণ বোঝাই ট্রাক যোগে ইয়াবা পাচারের সময় মাঝপথে নাপিতখালী বটতলিতে ইয়াবাসহ ট্রাক আটক করেছে ঈদগাঁও থানা পুলিশ।

রবিবার (১০ অক্টোবর) দুপুরে ইয়াবার চালানটি আটক করা হয়। এঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি মো. আবদুল হালিম জানান, ইসলামপুর শিল্প এলাকার শাহ মজিদিয়া সল্ট ইন্ডাষ্ট্রীসহ দুটি মিল থেকে লবণগুলো ট্রাকে ( ট্রাক নং-ঢাকা মেট্রো-ট-২৪-০৯৯৭) বোঝাই করে ঢাকায় সরবরাহ করছিল।

ট্রাক চালক ও ট্রান্সপোর্ট কতৃপক্ষের তথ্যের ভিত্তিতে ইয়াবা আটক করা হয়। ইয়াবাগুলো গননা করে ১৮৮৮ পিস ইয়াবা পাওয়া যায়।
এঘটনায় ট্রাক চালক ও মিল শ্রমিককে আটক করা হয়েছে।

আসলে কোন লবণ মিল থেকে ইয়াবাগুলো বোঝাই করা হয়েছে, ইয়াবা পাচারের সাথে কারা জড়িত তা উদঘাটনে মাঠে রয়েছে পুলিশ।

তবে, ট্রাক চালকের দেয়া তথ্যেই ইয়াবার চালানটি আটক করতে সক্ষম হয়েছে পুলিশ, এমনটাই দাবী ঈদগাঁও থানা পুলিশের।

এদিকে, দীর্ঘদিন ধরে অভিযোগ উঠে আসছে শিল্প এলাকা থেকে লবণ বোঝাই ট্রাক যোগে ইয়াবার বড়বড় চালান দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে দিচ্ছে একটি সংঘবদ্ধ মাদক পাচারকারী চক্র।

ইতোপূর্বেও দেশের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ইসলামপুর থেকে লবণ বোঝাই ট্রাক থেকে একাধিক ইয়াবার চালান উদ্ধার হয়েছে।

জব্দ করা হয়েছে ইয়াবা বহনকারী ট্রাক ও কাভার্ড ভ্যান এবং আটক হয়েছে পাচারকারী।

লবণ বোঝাই ট্রাক এবং কাভার্ড ভ্যান যোগে চালক হেলপারদের মাধ্যমে মাদক, বিশেষ করে ইয়াবা পাচারের গোয়েন্দা তথ্য আছে অনেকদিন ধরে৷
প্রশাসন, ট্রান্সপোর্ট মালিকরা লবণ বোঝাই ট্রাক, কাভার্ড ভ্যান যথাযথ স্ক্যানিং না করায় তারা ইয়াবা পাচারের এই সুযোগ নিচ্ছে৷ এব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম