1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবিতে বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

কুবিতে বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি

সাঈদ হাসান, কুবি|
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১৯৬ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী মো: হাবিবুর রহমান হৃদয় সভাপতি এবং একই বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী মুনতাসির হৃদয়কে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে উপদেষ্টা মিশকাত জাহান, বর্তমান সভাপতি মো. জোবায়ের আলম এবং সাধারণ সম্পাদক শাকিল আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।

২৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শেখ সুমন, আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক সৌরভ তাবারিজি, সাংগঠনিক সম্পাদক- রোকেয়া আক্তার, আনিকা মিহি, প্রচার – রিয়াজুল ইসলাম বাঁধন,অর্থ সম্পাদক- রাকিব হোসেন, উপ অর্থ সম্পাদক- নাহিদ হাসান, দপ্তর সম্পাদক- আবু রায়হান, উপ দপ্তর- মো: ইমরান রিমন, ছাত্রী বিষয়ক সম্পাদক- সানিয়া আক্তার নূর,সহ সম্পাদক- সাদিক সিকদার, মো: আকিব, মো: নাহিদ হোসেন, মো: সেলিম রোজা, সাব্বির হোসেন, পাঁচ জনকে কার্যনিবার্হী সদস্য করে কমিটি দেওয়া হয়।

উল্লেখ্য, আগামী ১বছরের জন্য এই কমিটির ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম