1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালীর পরিচ্ছন্ন যুবনেতা তৌহিদুল ইসলাম মিটু নৌকার মনোনয়ন প্রত্যাশি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

খুটাখালীর পরিচ্ছন্ন যুবনেতা তৌহিদুল ইসলাম মিটু নৌকার মনোনয়ন প্রত্যাশি

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৪০৮ বার

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীর ইউনিয়নের পরিচ্ছন্ন যুবনেতা তৌহিদুল ইসলাম মিটু নৌকার মনোনয়ন প্রত্যাশি হয়ে জনগণের সেবা করার আশাবাদ ব্যক্ত করেছেন।

উপজেলা যুবলীগ শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন যুবলীগ আহবায়ক তৌহিদুল ইসলাম মিটু দীর্ঘদিন ধরে সাধারণ জনগণের কাছে গিয়ে সুখ দুঃখের ভাগিদার হয়ে করোনাকালীন সময়ে ত্রাণ সহায়তা প্রদান করায় সাধারণ জনগণ থেকে শুরু করে সর্বস্থরের এলাকাবাসীর কাছে আপনজন হয়ে উঠেছে

বিগত সময়ে খুটাখালী ইউনিয়নের প্রতিটি পাড়া মহল্লায় ছুটে চলা মিটু নির্বাচনী প্রচারণায় যেখানে যাচ্ছেন সাধারণ জনগণ নিজ উদ্যোগে সাড়া দিচ্ছেন।

অল্প বয়সের মধ্যে সাধারণ জনগণের মাঝে জনপ্রিয়তা অর্জন করায় আসন্ন খুটাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন নিশ্চিত হলে বিপুল ভোটে জয় সু-নিশ্চিত বলে জানিয়েছেন স্থানীয়রা।

তৌহিদুল ইসলাম মিটু রাজনৈতিক ও ব্যবসায়ী পরিবারে বেড়ে উঠেছেন। তিনি খুটাখালী ইউপির ৬নং ওয়ার্ড পূর্বপাড়া এলাকার মরহুম সোলতান আহমদ কোম্পানির ছেলে। তার পিতা ইউনিয়ন আ’লীগের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

মরহুম সোলতান আহমদ কোম্পানি খুটাখালীকে এগিয়ে নিতে আজীবন মুক্তিযুদ্ধের আদর্শ বাস্তবায়নে কাজ করতে গিয়ে শতবাধা বিপত্তির মাঝেও দলের আদর্শ থেকে বিচ্ছুতি হয়নি।
সর্বশেষ মৃত্যুর আগ পর্যন্ত খুটাখালীতে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করতে গিয়ে সাধারণ জনগণের মাঝে জনপ্রিয়তা হয়ে উঠেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মরহুম পিতা সোলতান আহমদ কোম্পানির আদর্শ নিয়ে রাজনীতি শুরু করেন মিটু অদ্যবধি বাংলাদেশ যুবলীগ খুটাখালী ইউনিয়ন শাখার আহবায়কের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

ইউনিয়নের বেশ কজন বাসিন্দা বলেন, মিটু রাজনীতি করতে গিয়ে সততার পরিচয় দিয়েছেন। সবার সহযোগিতায় এগিয়ে এসেছেন। নৌকার মনোনয়ন নিশ্চিত হলে তিনিই চেয়ারম্যান হবেন এমন আশা তাদের।

খুটাখালী ইউনিয়ন যুবলীগ আহবায়ক তৌহিদুল ইসলাম মিটু বলেন, আমি যুবলীগের রাজনীতিতে জড়িত থাকলেও ইউনিয়ন আ’লীগ ও সহযোগি সংগঠনকে ঐক্যবদ্ধ করতে কাজ করেছি। জনগণের সুখ দুঃখে পাশে দাঁড়িয়ে তাদের দুঃখ লাঘবে চেষ্টা করেছি।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মনোনয়ন বোর্ড যদি আমার বায়োডাটা ও জনগণের প্রত্যাশা অনুযায়ী নৌকার মনোয়ন আমার পক্ষে নিশ্চিত করে তাহলে প্রবীণদের পরামর্শে খুটাখালী ইউনিয়নবাসীর সেবায় নিরলস কাজ করে যাবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম