1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালীর পরিচ্ছন্ন যুবনেতা তৌহিদুল ইসলাম মিটু নৌকার মনোনয়ন প্রত্যাশি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

খুটাখালীর পরিচ্ছন্ন যুবনেতা তৌহিদুল ইসলাম মিটু নৌকার মনোনয়ন প্রত্যাশি

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৮১ বার

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীর ইউনিয়নের পরিচ্ছন্ন যুবনেতা তৌহিদুল ইসলাম মিটু নৌকার মনোনয়ন প্রত্যাশি হয়ে জনগণের সেবা করার আশাবাদ ব্যক্ত করেছেন।

উপজেলা যুবলীগ শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন যুবলীগ আহবায়ক তৌহিদুল ইসলাম মিটু দীর্ঘদিন ধরে সাধারণ জনগণের কাছে গিয়ে সুখ দুঃখের ভাগিদার হয়ে করোনাকালীন সময়ে ত্রাণ সহায়তা প্রদান করায় সাধারণ জনগণ থেকে শুরু করে সর্বস্থরের এলাকাবাসীর কাছে আপনজন হয়ে উঠেছে

বিগত সময়ে খুটাখালী ইউনিয়নের প্রতিটি পাড়া মহল্লায় ছুটে চলা মিটু নির্বাচনী প্রচারণায় যেখানে যাচ্ছেন সাধারণ জনগণ নিজ উদ্যোগে সাড়া দিচ্ছেন।

অল্প বয়সের মধ্যে সাধারণ জনগণের মাঝে জনপ্রিয়তা অর্জন করায় আসন্ন খুটাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন নিশ্চিত হলে বিপুল ভোটে জয় সু-নিশ্চিত বলে জানিয়েছেন স্থানীয়রা।

তৌহিদুল ইসলাম মিটু রাজনৈতিক ও ব্যবসায়ী পরিবারে বেড়ে উঠেছেন। তিনি খুটাখালী ইউপির ৬নং ওয়ার্ড পূর্বপাড়া এলাকার মরহুম সোলতান আহমদ কোম্পানির ছেলে। তার পিতা ইউনিয়ন আ’লীগের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

মরহুম সোলতান আহমদ কোম্পানি খুটাখালীকে এগিয়ে নিতে আজীবন মুক্তিযুদ্ধের আদর্শ বাস্তবায়নে কাজ করতে গিয়ে শতবাধা বিপত্তির মাঝেও দলের আদর্শ থেকে বিচ্ছুতি হয়নি।
সর্বশেষ মৃত্যুর আগ পর্যন্ত খুটাখালীতে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করতে গিয়ে সাধারণ জনগণের মাঝে জনপ্রিয়তা হয়ে উঠেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মরহুম পিতা সোলতান আহমদ কোম্পানির আদর্শ নিয়ে রাজনীতি শুরু করেন মিটু অদ্যবধি বাংলাদেশ যুবলীগ খুটাখালী ইউনিয়ন শাখার আহবায়কের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

ইউনিয়নের বেশ কজন বাসিন্দা বলেন, মিটু রাজনীতি করতে গিয়ে সততার পরিচয় দিয়েছেন। সবার সহযোগিতায় এগিয়ে এসেছেন। নৌকার মনোনয়ন নিশ্চিত হলে তিনিই চেয়ারম্যান হবেন এমন আশা তাদের।

খুটাখালী ইউনিয়ন যুবলীগ আহবায়ক তৌহিদুল ইসলাম মিটু বলেন, আমি যুবলীগের রাজনীতিতে জড়িত থাকলেও ইউনিয়ন আ’লীগ ও সহযোগি সংগঠনকে ঐক্যবদ্ধ করতে কাজ করেছি। জনগণের সুখ দুঃখে পাশে দাঁড়িয়ে তাদের দুঃখ লাঘবে চেষ্টা করেছি।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মনোনয়ন বোর্ড যদি আমার বায়োডাটা ও জনগণের প্রত্যাশা অনুযায়ী নৌকার মনোয়ন আমার পক্ষে নিশ্চিত করে তাহলে প্রবীণদের পরামর্শে খুটাখালী ইউনিয়নবাসীর সেবায় নিরলস কাজ করে যাবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম