1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালী ৩নং ওয়ার্ডে মানব সেবা পরম ধর্ম নিয়ে কাজ করে যাচ্ছেন মেম্বার প্রার্থী মোঃ আকতার কামাল - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মীরসরাইয়ের মায়ানীতে শেখ রাসেলের জন্মদিন পালিত পটুয়াখালীতে প্রেমে রাজি না হওয়ায় কলেজ ছাত্রকে অপহরণ করে জোরপূর্ব বিয়ে শেখ রাসেল আত্মবিশ্বাস ও অনুপ্রেরণার উৎস : এম এ সালাম আশুলিয়ায় শেখ রাসেলের জন্মদিন পালিত নবীনগরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মেঘনা ফুটবল একাদশ চ‍্যাম্পিয়ন আনোয়ারায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত বিএসএমএমইউতে শেখ রাসেল শিশু ক্যান্সারে সারভাইবার গ্যালারি উদ্বোধন নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগে ৫৮তম শেখ রাসেল দিবস পালন ও পুরস্কার বিতরণ আগামী ২৪ নভেম্বর শুরু হবে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের এসএসসির প্রি-টেস্ট কৃমি সপ্তাহে চট্টগ্রামের ২৮ লাখ শিশু-কিশোর খাবে কৃমিনাশক ওষুধ

খুটাখালী ৩নং ওয়ার্ডে মানব সেবা পরম ধর্ম নিয়ে কাজ করে যাচ্ছেন মেম্বার প্রার্থী মোঃ আকতার কামাল

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৮৬ বার

মানব সেবা পরম ধর্ম, মানব সেবার প্রতিশ্রুতিতে তরুণ প্রজন্মের প্রবর্তক, সমাজ সেবক, মানব সেবায় নিবেদিত মন ও মানসিকতা নিয়ে কাজ করে যাচ্ছেন ব্যবসায়ী ও মেম্বার প্রার্থী আকতার কামাল।

শুক্রবার (১ অক্টোবর) সকালে চকরিয়া উপজেলার খুটাখালী ৩নং ওয়ার্ডের বাককুমপাড়া বড় শিয়া সড়কের সংস্কার কাজে সহযোগিতা করে মনের আবেগময়ী ভাব প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, মানুষের সেবা করতে পারলে তিনি নিজেকে ভীষণ গর্বিত মনে করেন।

মুলত: এই উদ্দেশ্যকে সামনে রেখে যারা মানব সেবা করেন তারাই প্রকৃত মানুষ। একজন মানুষ প্রকৃত জনসেবার মধ্য দিয়েই আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারে। আমিও অর্জন করতে চায় মানুষের শ্রদ্ধা ও ভালবাসা।

আর সেসব ব্যক্তিগন সকল লোভ, লালসা, অর্থ মোহের ঊর্ধ্বে থেকে মানব সেবা করে গেছেন তারাই স্মরণীর হয়ে আছেন মানুষের হৃদয়ে। দলমত নির্বিশেষে সকলেই তাকে শ্রদ্ধা করে ও ভালবাসে।

শুধু মানুষের সন্তুষ্টি নয় সৎ কর্মের মধ্যে দিয়েই একজন মানুষ আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারে। তাছাড়াও যারা এই রকম উদারমনশীল প্রকৃত মানুষ, তারা মহামানব।

একজন মহা মানব সর্বদা দয়া দক্ষিণ্যা, ক্ষমা, বিণয়, সরলতা, সাধুতা, আন্তসংযম ও সৎ গুনাবলির অধিকারী হয়ে থাকেন।

তেমনি একজন পরোপকারী, ন্যায়পরায়ণ, সময়ের শ্রেষ্ঠ সাহসী সন্তান ব্যবসায়ী, মানব সেবার প্রতিশ্রুতিতে তরুণ প্রজন্মের একটি নাম মোঃ আকতার কামাল।

তিনি এলাকায় যেমনি দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বের অধিকারী তেমনি একজন সমাজসেবী হিসাবে সমাজে সমাধিক পরিচিত। সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার কন্ঠ প্রচ্ছন্নতায় যিনি সমাজ সেবায় এক উজ্জ্বল তারকা।

যিনি হাটি হাটি পা পা করে দ্রুত নিজেকে সমাজ সেবক হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। যিনি এলাকার ছোট-বড় আবাল বৃদ্ধ বনিতার প্রিয় মানুষ, গরীব দুখীসহ সমাজের সাধারন মানুষের সঙ্গী। অসহায় দরিদ্র মানুষের সহায়ক সবার প্রিয় মানুষ মোঃ আকতার কামাল।

তিনি এমনি একজন মানুষ, তাকে সকল শ্রেনীর মানুষ ভালো বাসেন। তিনিও তাদেরকে মনে প্রানে ভালো বাসেন।

মেম্বার প্রার্থী মোঃ আকতার কামাল বলেন, সব সময় তার এলাকার মানুষের সুখে দু:খে এগিয়ে যান। তিনি চান না তার দ্বারা কোন মানুষ বিন্দু পরিমান কষ্ট পাক। মানুষের সুখে দুখে তাদের সেবা করতে পারলে তিনি নিজেকে ভীষণ গর্বিত মনে করেন।
আমি সাধারন মানুষের সেবা করার মধ্য দিয়ে সমাজ সেবা করে যাবো। আমার সমাজ সেবার প্রধান লক্ষ্য হলো- নিজের জন্মনিবন্ধিত ৩নং ওয়ার্ডবাসীর
সুখ দু:খের অংশিদার হয়ে তাদের সমস্যা সমাধান করতে পারি। তিনি সামাজিক ও উন্নয়নমুলক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

তিনি আরও অধিকতর সেবা দানের উদ্দেশ্যে সমাজ সেবা মূলক প্রতি:নিয়ত কাজ করে যাচ্ছেন। সর্বশেষ ভবিষ্যতে সু-সংগঠিতভাবে সামাজিক, ধার্মিক ও উন্নয়নমুলক কাজে আরো ভাল ভাবে এগিয়ে যাওয়ার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম