1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডুলাহাজারা মালুমঘাটে দিনদুপুরে বসতবাড়ী ভাংচুর করে গাছ লুট - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

ডুলাহাজারা মালুমঘাটে দিনদুপুরে বসতবাড়ী ভাংচুর করে গাছ লুট

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১৩২ বার

বসতবাড়ির জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দিনদুপুরে বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও বিভিন্ন প্রজাতির গাছ কেটে লুটের অভিযোগ উঠেছে।

বুধবার (৬ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টার দিকে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট ২ নং ওয়ার্ড পশ্চিম ডুমখালী গ্রামে এ হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় একইদিন রাতে ৭ জনকে বিবাদী করে চকরিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক গফুর আহমদ জানায়, একই এলাকার মৃত জাকের আহমদের ছেলে রেজাউল করিম বাপ্পীর সাথে তাদের বসতভিটার জমি জমা সংক্রান্ত দখল নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। তারা দিনদুপুরে অস্ত্র শস্ত্র নিয়ে আমার ঘরে হামলা করে বসতবাড়ি ভাংচুর করে বেশ কটি গাছ কেটে লুটপাট চালায়। অথচ ঐ জমি ক্রয়সুত্রে আমি বসবাস করছিলাম।

গফুরের স্ত্রী ছেনোয়ারা বেগম বলেন, বুধবার দুপুরে রেজাউল করিম বাপ্পীর নেতৃত্বে ২০/২৫ জন মানিকপুরের ভাটাটিয়া সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার ঘরে হামলা চালায়।
তিনি বলেন, হামলাকারীরা আমার বাথরুম ভাংচুর করে,দরজা ভেঙ্গে ঘরে ডুকে আসবাবপত্র তছনছ করে নিয়ে যায়। এসময় আমার ছেলে বাড়িতে ছিলনা।

এছাড়াও তারা আমার বসতবাড়ী কুপিয়ে ও ভাংচুর করে ক্ষতি করে এবং ৭ টি গাছ কেটে লুট করে।

স্থানীয় ২নং ওয়ার্ড মেম্বার শাহাব উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দীর্ঘদিন ধরে তাদের বসতভিটার বিরোধ চলছে। ভাংচুর ও হামলার ঘটনা শুনেছি।

গফুরের ছেলে রুবেল অভিযোগ করে জানান, বাড়িতে হামলা ও গাছ কেটে লুটপাট করে তারা ক্ষান্ত হয়নি। সন্ধ্যা পর্যন্ত অস্ত্র শস্ত্র নিয়ে হামলাকারীরা পাহারা বসিয়েছে। দিনদুপুরে তাদের বাড়িতে হামলা চরম ন্যাক্কারজনক ঘটনা উল্লেখ করে হামলাকারীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

চকরিয়া থানা পুলিশের এসআই ফারুক হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ভুক্তভোগীকে থানায় লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম