1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশায় ৮ কেজি গাঁজাসহ আটক স্বামী-স্ত্রী - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মীরসরাইয়ের মায়ানীতে শেখ রাসেলের জন্মদিন পালিত পটুয়াখালীতে প্রেমে রাজি না হওয়ায় কলেজ ছাত্রকে অপহরণ করে জোরপূর্ব বিয়ে শেখ রাসেল আত্মবিশ্বাস ও অনুপ্রেরণার উৎস : এম এ সালাম আশুলিয়ায় শেখ রাসেলের জন্মদিন পালিত নবীনগরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মেঘনা ফুটবল একাদশ চ‍্যাম্পিয়ন আনোয়ারায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত বিএসএমএমইউতে শেখ রাসেল শিশু ক্যান্সারে সারভাইবার গ্যালারি উদ্বোধন নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগে ৫৮তম শেখ রাসেল দিবস পালন ও পুরস্কার বিতরণ আগামী ২৪ নভেম্বর শুরু হবে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের এসএসসির প্রি-টেস্ট কৃমি সপ্তাহে চট্টগ্রামের ২৮ লাখ শিশু-কিশোর খাবে কৃমিনাশক ওষুধ

ধর্মপাশায় ৮ কেজি গাঁজাসহ আটক স্বামী-স্ত্রী

মহি উদ্দিন আরিফ ধর্মপাশা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ২৩ বার

সুনামগঞ্জের ধর্মপাশায় ৮ কেজি গাঁজা সহ আব্দুল আজিজ (৪৭) ও মনি আক্তার (৩৩) নামে দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার সেলবরষ ইউনিয়নের উত্তর বীর গ্রামের নিজ বাড়ি থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়ের সমন্বয়ে বিশেষ অভিযান চালিয়ে ওই দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

আটক মাদক কারবারিরা হলেন, উপজেলার সেলবরষ ইউনিয়নের উত্তর বীর গ্রামের মো. নূর ইসলামের ছেলে আব্দুল আজিজ ও তার স্ত্রী মনি আক্তার।
ধর্মপাশা থানা পুলিশ জানায়, উত্তর বীর গ্রামের আব্দুল আজিজ ও তার স্ত্রী মনি আক্তার দীর্ঘদিন ধরে নিজ এলাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় গোপনে গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব বিক্রি করে আসছিল বলে আমাদের কাছে অভিযোগ ছিল। এবং তখন থেকেই আমরা তাদেরকে মালমালসহ গ্রেপ্তার করার জন্য একাধিক সোর্স নিয়োগ করি এবং মঙ্গলবার তাদের ঘরে অভিযান চালিয়ে ৮কেজি ভারতীয় গাঁজাসহ তারা স্বামী – স্ত্রী দু’জনকে আটক করতে সক্ষম হই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম