1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে দূর্গা পূজায় সুবিধাবঞ্চিত শিশুদের পাশে স্বপ্ন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি । মাগুরারা শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী পলাতক! চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল নবীনগরে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব

নোয়াখালীতে দূর্গা পূজায় সুবিধাবঞ্চিত শিশুদের পাশে স্বপ্ন

নোয়াখালী প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৬৩ বার

নোয়াখালীতে সনাতন ধর্মাবলম্বী শিশুদের নিয়ে পূজার নতুন জামা উৎসব করেছে স্বপ্ন-এক চিলতে হাসির জন্য নামের একটি সেচ্ছাসেবী সংগঠন। শনিবার বিকেলে জেলা শহর মাইজদীর নিজস্ব কার্যালয় মিলনায়তনে জেলার সুবিধা বঞ্চিত ৫০ জন সনাতন শিশুর মাঝে নতুন জামা বিতরণ ও পূজোর প্রণামী, মেহেদী উৎসবের আয়োজন করা হয়।

সংগঠনের প্রধান হাসিবুব হক হাসিবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম সিদ্দিকী রাজু, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ, নোয়াখালী নারী অধিকার জোটের সভাপতি লায়লা পারভীন, স্বপ্নের প্রতিষ্ঠাতা সভাপতি মাইনুল হাসান শিমুল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম