1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানিকছড়িতে রাস্তার উপর মেম্বারের ঘরের বারেন্দা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

মানিকছড়িতে রাস্তার উপর মেম্বারের ঘরের বারেন্দা

খাগড়াছড়ি প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১৩৮ বার

মানিকছড়ি উপজেলার সদর ইউনিয়নের আকাশপরী হইয়ে লেকের পাশেদিয়ে মসজিদ গেইড পর্যন্ত রাস্তাটির ইউনিয়ন পরিষদ মাধ্যমে রাস্তাটি করা হলেও ৮নং ওয়ার্ড মেম্বার কামাল হোসেন এর বাড়ীর সংলগ্ন সীমানা পাচির ও বারেন্দাটি অবৈধভাবে রাস্তাটি দখল করে আছে।
এই রাস্তাটি আশে পাশে অনেক উপজাতীয় ও নিরীহ বাঙ্গালীকে উপজেলা উপজেলা নির্বাহী অফিসার তামান্নান মাহমুদের উপস্থিতেতে ঘর ভেঙ্গে রাস্তা করালেও কোন এক অজানা শক্তির কারনে ৮নং ওয়ার্ড মেম্বার কামাল হোসেনের বারান্ধাটি ভাঙ্গার কথা থাকলেও ভাঙ্গ হয় নাই।
নারায়ন ডাক্তার, সাবেক আজাদ চেয়ারম্যান, বলেন রাস্তা দিয়ে মোটর সাইকেল, রিক্সা, চলাচলের জন্য প্রস্তুত করার কথা। অনেকের ঘর ভেঙ্গে রাস্তা করা হলেও কামাল হোসেনের বারেন্দা পুরাপুরি রাস্তার উপরেই।
একটি সময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার ভেঙ্গে পেলার কথা বললেও কোন কারনে ভাঙ্গা পরে নাই তা কেউ জানে না।
এখন রাস্তার উপর মেম্বারের ঘরের বারেন্দা।
এই বিষয় নিয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করলেও কোন ফল পাওযায়নি।
সাধারণ মানুষ মনে করেন একজন ওয়ার্ড মেম্বার হয়ে ক্ষমতা দেখিয়ে রাস্তা দখল বারেন্দা করেছেন।
এখনো রাস্তাটি দিয়ে মোটরসাইকেল, রিক্সা, টমটম চলাচল করতে পারছেন না।
বাজারের বিকল্প রাস্তা হলো এই লেকের পাশের রাস্তাটি। সচেতন মহল মনে করেন ক্ষমতাশালীদের উচ্চেদ করে রাস্তাটি দখল মুক্ত করে বাজারের বিকল্প রাস্তা হিসাবে তৈয়ারি করলে টমটম, মোটরসাইকের, সহ সহজে হাসপাতাল, উপজেলায় যাতায়ত করতে পারবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম