1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানিকছড়িতে রাস্তার উপর মেম্বারের ঘরের বারেন্দা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

মানিকছড়িতে রাস্তার উপর মেম্বারের ঘরের বারেন্দা

খাগড়াছড়ি প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৩০ বার

মানিকছড়ি উপজেলার সদর ইউনিয়নের আকাশপরী হইয়ে লেকের পাশেদিয়ে মসজিদ গেইড পর্যন্ত রাস্তাটির ইউনিয়ন পরিষদ মাধ্যমে রাস্তাটি করা হলেও ৮নং ওয়ার্ড মেম্বার কামাল হোসেন এর বাড়ীর সংলগ্ন সীমানা পাচির ও বারেন্দাটি অবৈধভাবে রাস্তাটি দখল করে আছে।
এই রাস্তাটি আশে পাশে অনেক উপজাতীয় ও নিরীহ বাঙ্গালীকে উপজেলা উপজেলা নির্বাহী অফিসার তামান্নান মাহমুদের উপস্থিতেতে ঘর ভেঙ্গে রাস্তা করালেও কোন এক অজানা শক্তির কারনে ৮নং ওয়ার্ড মেম্বার কামাল হোসেনের বারান্ধাটি ভাঙ্গার কথা থাকলেও ভাঙ্গ হয় নাই।
নারায়ন ডাক্তার, সাবেক আজাদ চেয়ারম্যান, বলেন রাস্তা দিয়ে মোটর সাইকেল, রিক্সা, চলাচলের জন্য প্রস্তুত করার কথা। অনেকের ঘর ভেঙ্গে রাস্তা করা হলেও কামাল হোসেনের বারেন্দা পুরাপুরি রাস্তার উপরেই।
একটি সময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার ভেঙ্গে পেলার কথা বললেও কোন কারনে ভাঙ্গা পরে নাই তা কেউ জানে না।
এখন রাস্তার উপর মেম্বারের ঘরের বারেন্দা।
এই বিষয় নিয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করলেও কোন ফল পাওযায়নি।
সাধারণ মানুষ মনে করেন একজন ওয়ার্ড মেম্বার হয়ে ক্ষমতা দেখিয়ে রাস্তা দখল বারেন্দা করেছেন।
এখনো রাস্তাটি দিয়ে মোটরসাইকেল, রিক্সা, টমটম চলাচল করতে পারছেন না।
বাজারের বিকল্প রাস্তা হলো এই লেকের পাশের রাস্তাটি। সচেতন মহল মনে করেন ক্ষমতাশালীদের উচ্চেদ করে রাস্তাটি দখল মুক্ত করে বাজারের বিকল্প রাস্তা হিসাবে তৈয়ারি করলে টমটম, মোটরসাইকের, সহ সহজে হাসপাতাল, উপজেলায় যাতায়ত করতে পারবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম