1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসামে আওয়ামী লীগের প্রার্থী বাছাই চূড়ান্ত তিন চেয়ারম্যান পূনরায়, বাদ পড়া দুই ইউপিতে নতুন মুখ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

লাকসামে আওয়ামী লীগের প্রার্থী বাছাই চূড়ান্ত তিন চেয়ারম্যান পূনরায়, বাদ পড়া দুই ইউপিতে নতুন মুখ

এম,এ মান্নন,কুমিল্লা বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ২৮১ বার

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে লাকসাম উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী বাছাই সম্পন্ন করেছে। আওয়ামী লীগ দলীয় প্রার্থী মনোনয়ন সংক্রান্ত দলের তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে এক মতবিনিময় সভা গতকাল মঙ্গলবার (৫ অক্টোবর) লাকসাম বাইপাসস্থ আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ওই সভায় নেতাকর্মীদের মতামত ও সিদ্ধান্তের ভিত্তিতে প্রার্থী বাছাই চূড়ান্ত করা হয়।
লাকসাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) মো. ইছহাক মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় দলের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনূস ভূঁইয়া, পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, সাংগঠনিক সম্পাদক মো. সাখাওয়াত হোসেন শাকন, উপজেলা যুবলীগ আহ্বায়ক ও পৌরসভা মেয়র মো. আবুল খায়েরসহ দলের উপজেলা, পৌরসভা, ইউনিয়নের তৃণমূল নেতৃবন্দ এবং বিভিন্ন ইউপি চেয়াম্যান পদে দলীয় মনোনয়নপ্রত্যাশীরা উপস্থিত ছিলেন।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যাদের আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে তারা হলেন উপজেলার কান্দিরপাড় ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. ওমর ফারুক, গোবিন্দপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন শামীম ও লাকসাম (পূর্ব ) ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আলী আহাম্মদ। অপর উত্তরদা ও আজগরা দুই ইউনিয়ন চেয়ারম্যান দলীয় সিদ্ধান্তে বাদ পড়ে। নতুন মুখ হিসাবে উত্তরদা ইউনিয়নে মো. ইমাম হোসেন, আজগরা ইউনিয়নে মো. নজরুল ইসলাম মজুমদার দলের থেকে তাদের নাম ও ঘোষণা করা হয়।
এই ব্যাপারে লাকসাম উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনূস ভূঁইয়া এবং পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী ৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনয়ন চূড়ান্তের বিষয়টি যৌথভাবে নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম