1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হালদায় হাটহাজারী উপজেলা প্রশাসনের অভিযানে নৌকা ধ্বংস : ঘেরা জাল জব্দ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

হালদায় হাটহাজারী উপজেলা প্রশাসনের অভিযানে নৌকা ধ্বংস : ঘেরা জাল জব্দ

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৭ বার

এশিয়াখ্যাত প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র ও বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ হালদা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়েছে হাটহাজারী উপজেলা প্রশাসন।

গতকাল পরিচালিত অভিযানে উরকিরচর জেলেপাড়া এলাকা থেকে একটি জাল বসানোর নৌকা আটক করলেও মৎস্য শিকারীকে আটক করা যায়নি। অভিযান পরিচালনাকারী প্রশাসনের স্পিডবোট দেখে সে পালিয়ে যায়। আটককৃত নৌকাটি ধ্বংস করে নদীতে ডুবিয়ে দেয়া হয়।

এর আগে বিগত ৪ অক্টোবর রাতভর পরিচালিত অভিযানে হালদার গড়দুয়ারা ও উত্তর মাদার্শা’র বিভিন্ন স্থান থেকে ৫ টি বড় ঘেরাজাল উদ্ধার করা হয়। জাল ৫ টির মোট দৈর্ঘ্য ২ হাজার ৭০০ মিটার। স্থানীয় গ্রাম পুলিশের তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিকল্পনা ও পরিচালনা করা হয়। আইডিএফ এর সহযোগিতায় গ্রাম পুলিশের মাধ্যমে জালগুলো জব্দ করা হয়।

অভিযানে নিয়মিত সহযোগিতার জন্য হাটহাজারী উপজেলা প্রশাসনের পক্ষে আইডিএফ ও গ্রাম পুলিশসহ সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করে হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (নির্বাহী ম্যাজিষ্ট্রেট) মো. শাহিদুল আলম বলেন- ‘অবৈধ মৎস শিকারীদের বিষয়ে তথ্য দিয়ে উপজেলা প্রশাসনকে সহযোগিতা করুন।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম