1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কক্সবাজারের টেকনাফে মানসিক রোগীর সন্তান প্রসব - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

কক্সবাজারের টেকনাফে মানসিক রোগীর সন্তান প্রসব

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৮৯ বার

টেকনাফ শামলাপুরের শিলখালী এলাকায় ঘুরাঘুরি করতো এক মানসিক রোগী, এর মধ্যে গর্ভবতী হয়ে পড়ে এই মানসিক ভারসাম্যহীন রোগীটি,

শনিবার ২৩-১০-২১ইং, অধ্য রাতে প্রসব বেদনা দেখে কর্তব্যরত এলাকার চৌকিদার নাম শহিদ উল্লাহ
টেকনাফ থানায় খবর দেন, এরপর থানা থেকে পাগলদের নিয়ে কাজ করা মারোত এর সহযোগিতায় টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

টেকনাফ উপজেলা হাসপাতালের চিকিৎসক এবং কর্তব্যরত নার্স এর সহযোগীতায় ডেলিভারী কাজ সম্পন্ন করেন, মানসিক রোগী ও বাচ্চা বর্তমানে টেকনাফ হাসপাতালে রয়েছেন, মা ও মেয়ে সুস্থ আছে বলে জানিয়েছেন মারোত এর সভাপতি আবু সুফিয়ান।

পাগলী থেকে সন্তান প্রসবের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা নিয়ে তোলপাড় শুরু হয়।###

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম